বীরভূমে দুই পক্ষের বোমাবাজির মধ্যে পড়ে মৃত্যু নিরীহ গ্রামবাসীর

বীরভূমে দুই পক্ষের বোমাবাজির মধ্যে পড়ে মৃত্যু নিরীহ গ্রামবাসীর

ঘটনাস্থলে কাঁখরতলা থানার পুলিশ। এলাকায় উত্তেজনা ৷

  • Share this:

Supratim Das

#বীরভূম: বীরভূমের কাঁখরতলা থানা এলাকার হজরতপুর গ্রামে দুইপক্ষের বোমাবাজি। ঘটনায় মৃত্যু এক নিরীহ গ্রামবাসীর। ঘটনাস্থলে কাঁখরতলা থানার পুলিশ। এলাকায় উত্তেজনা।

জানা গিয়েছে, হজরতপুর গ্রামের বাসিন্দা লখাই পালের গাড়ি চালাত কৃষ্ণ রুই দাস নামে এক ব্যক্তি। ওই গাড়ির ইঞ্জিন খারাপ হয়ে যায় কয়েক দিন আগে। এরজন্য চালম কৃষ্ণ রুই দাসকে দায়ী করেন মালিক। তাতেই চালক ও মালিকের মধ্যে কথা কাটাকাটি হাতাহাতি ও সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে রূপ নেয় দু’টি পাড়ার বিবাদে।  ঘটনার জেরে বোমাবাজি হয় দুই পক্ষের মধ্যে। ওই বোমাবাজিতেই এক নিরীহ গ্রামবাসীর মৃত্যু হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। তাঁর নাম তপন রুই দাস ৷

গ্রামের একটি বিয়ে বাড়িতে ভোজ খেয়ে ফিরছিলেন তপন। হঠাৎ করে বোমা লাগে লাগে তাঁর শরীরে ৷ ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়েছে ৷ কাঁখরতলা থানার পুলিশ ঘটনাস্থলে পৌছেঁ পরিস্থিতি সামল দেয়। দেহ তুলতে বাধা দেয় গ্রামবাসীরা। পরে দেহ উদ্ধার করে সিউড়ি হাসপাতালে পাঠানো হয় ময়নাতদন্তের জন্য। পুলিশ সারা রাত গ্রামে তল্লাসি চালিয়ে ঘটনায় জড়িত থাকা ৮ জনকে আটক করেছে। উদ্ধার বেশ কয়েকটি বোমা ও একটি আগ্নেয়াস্ত্র।

First published: February 20, 2020, 7:58 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर