সিউড়ির নার্সিংহোমে বোমা ছুড়লো দুষ্কৃতীরা, চাঞ্চল্য ছড়ালো এলাকায় 

তবে এই ঘটনা বীরভূমের সদর শহর সিউড়িতে ঘটায় বেশ আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

তবে এই ঘটনা বীরভূমের সদর শহর সিউড়িতে ঘটায় বেশ আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

  • Share this:

#সিউড়ি: সিউড়ির নার্সিংহোমে বোমা ছূঁড়লো দুষ্কৃতীরা। চাঞ্চল্য ছড়ালো এলাকায়। আগেও বারংবার বোমাবাজির ঘটনা চোখে পড়েছে বীরভূমে। তবে কেন নার্সিংহোম লক্ষ্য করে বোমাবাজি, জেলার বুকে প্রথম দৃষ্টান্ত এমনটাই  মনে করা হচ্ছে। তবে এই ঘটনা বীরভূমের সদর শহর সিউড়িতে ঘটায় বেশ আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। জানা গিয়েছে, রবিবার রাতে দুই দুষ্কৃতী মোটরবাইকে চেপে সিউড়ির বীরভূম সিনেমা হলের নিকট একটি নার্সিংহোমের প্রবেশদ্বার লক্ষ্য করে পরপর দুটি বোমা ছুড়ে সেই এলাকা থেকে পালিয়ে যায়। আর এই ঘটনা সম্পূর্ণটাই সিসিটিভিতে ক্যামেরাবন্দি হয়েছে। যদিও গোটা ঘটনাটি ক্যামেরাবন্দি হওয়া সত্ত্বেও এখনও পর্যন্ত দুষ্কৃতীদের চিহ্নিত করা সম্ভব হয়নি। কারণ দুষ্কৃতীরা টুপি এবং মাস্ক পরে নম্বর ছাড়া মোটরবাইকে চেপে এই ঘটনা ঘটায়।

স্ত্রীরোগ বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ দেবাশীষ দেবাংশী এই ঘটনার পর জানিয়েছেন, "পশ্চিমবঙ্গে এই অরাজকতার রাজনীতি দ্রুত বন্ধ হওয়া উচিত। নেহাত ঘটনার সময় ওই জায়গায় কোন রোগী অথবা তার পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন না। তাছাড়া হয়তো দুষ্কৃতীদের ছোঁড়া বোমার আঘাতে কারোর মৃত্যু পর্যন্ত ঘটতে পারতো।"এর পাশাপাশি তিনি আরও প্রশ্ন তুলেছেন, "বর্তমান পরিস্থিতি এমন ভয়ঙ্কর জায়গায় পৌঁছে গিয়েছে যে স্বাস্থ্য কেন্দ্র পর্যন্ত ছাড় দিচ্ছে না। এই অবস্থায় আমরা কি নিজেদের পরিষেবা প্রদান বন্ধ রেখে ঘরে বসে থাকবো? আর আমরা যদি ঘরে বসে থাকি তাহলে মানুষের কি হবে? আমি চাইবো এই দুষ্কৃতীদের দ্রুত গ্রেফতার করে এই ঘটনার পিছনে কারা রয়েছেন তাদের চিহ্নিত করতে। এরা তো ভাড়াটে গুন্ডা। কিন্তু যারা পরিকল্পনা করেছে, তাদের ধরে দৃষ্টান্তমূলক ব্যবস্থা গ্রহণ জাতীয় করা হয় তার জন্য প্রশাসনের কাছে অনুরোধ করবো।"

ঘটনা ঘটার পরক্ষণেই  সিউড়ি থানায় গোটা ঘটনার অভিযোগ দায়ের করেন নার্সিংহোম কর্তৃপক্ষ। তৎক্ষণাৎ খবর পেয়ে সিউড়ি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় এবং পুরো বিষয়টি খুঁটিয়ে দেখেন এছাড়াও নার্সিংহোম কর্তৃপক্ষকে গোটা ঘটনার তদন্তের আশ্বাস দেন।

Published by:Pooja Basu
First published: