• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • Jhargram News: ফের সুটকেস-রহস্য ঝাড়গ্রামে, বারবার কে ঘটাচ্ছে এমন? হন্যে হয়ে খুঁজছে পুলিশ

Jhargram News: ফের সুটকেস-রহস্য ঝাড়গ্রামে, বারবার কে ঘটাচ্ছে এমন? হন্যে হয়ে খুঁজছে পুলিশ

ফের বোমাতঙ্ক

ফের বোমাতঙ্ক

Jhargram News: ঝাড়গ্রাম পৌরসভা এলাকার পড়িয়া হাউসের কাছে পাঁচ নম্বর রাজ্য সড়কের উপর একটি পরিত্যক্ত সুটকেস পড়ে থাকতে দেখেন এলাকার বাসিন্দারা।

  • Share this:

    #ঝাড়গ্রাম: ৭ দিনের মাথায় ফের ঝাড়গ্রাম শহরে পরিত্যাক্ত সুটকেসকে কেন্দ্র করে বোমাতঙ্ক ঝাড়গ্রামে। দিন কয়েকের মধ্যে এ নিয়ে দ্বিতীয় বার। বৃহস্পতিবার বিকালে ঝাড়গ্রাম পৌরসভা এলাকার পড়িয়া হাউসের কাছে পাঁচ নম্বর রাজ্য সড়কের উপর একটি পরিত্যক্ত সুটকেস পড়ে থাকতে দেখেন এলাকার বাসিন্দারা। যার ফলে বোমাতঙ্কে আতঙ্ক ছড়িয়ে পড়ে গোটা এলাকায়।

    স্থানীয় বাসিন্দারা ফোন করে বিষয়টি জানায় ঝাড়গ্রাম থানার পুলিশকে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। তবে ওই সুটকেসের ভিতরে কী রয়েছে তা এখনও জানানো হয়নি পুলিশের তরফে। ঝাড়গ্রাম থানার পুলিশ গোটা এলাকাকে ঘিরে রেখেছে। তা সত্ত্বেও ওই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। ঘটনাস্থলে মেটাল ডিটেক্টর দিয়ে চেকিং শুরু করছে পুলিশ।

    আরও পড়ুন: হতে পারত শহরের সৌন্দর্যের প্রতীক, অথচ ফুলেশ্বরী ও জোরাপানি আজ শিলিগুড়ির 'ক্যান্সার'!

    দিনকয়েক আগেই ঝাড়গ্রামে দুটি সুটকেসকে কেন্দ্র করে আতঙ্ক ছড়ায় স্থানীয় এলাকাবাসীর মধ্যে। ঘটনাস্থানে আসে পুলিশ ও বোমস্কোয়াডের প্রতিনিধি দল। ঝাড়গ্রাম ব্লকের চন্দ্রি যাওয়ার বাস রাস্তার মধ্যে শুকনাবাঁধ এলাকার রাস্তার উপর দুটি সুটকেস পড়ে থাকতে দেখেছিলেন এলাকার বাসিন্দারা। আর তার জেরেই ওই এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়। ঘটনাস্থালে বোম স্কোয়াডের দল গিয়ে দুটি সুটকেস খুলে দেখে। দেখা যায় সুটকেসের ভিতরে জামা কাপড় রয়েছ ।

    আরও পড়ুন: 'বিজেপি থাকছে', মোদি ও গেরুয়া শিবিরের শক্তির রহস্য কোথায়? মুখ খুললেন প্রশান্ত কিশোর

    উল্লেখ্য, এর আগে নবমীর সন্ধ্যায় বোমাতঙ্ক ছড়ায় বর্ধমান স্টেশন চত্বরে। সেখানে পড়ে থাকা একটি ব্যাগকে ঘিরে তৈরি হয়েছিল বোমাতঙ্ক। যাত্রীদের হুড়োহুড়িতে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়েছিল। বন্ধ করে দেওয়া হয়েছিল ট্রেন চলাচল।

    ---রাজু সিং

    Published by:Suman Biswas
    First published: