Home /News /south-bengal /

Murshidabad Crime News|| চায়ের দোকানে বসা নিয়ে ব্যাপক বচসা, বোমাবাজিতে উত্তপ্ত বেলডাঙা

Murshidabad Crime News|| চায়ের দোকানে বসা নিয়ে ব্যাপক বচসা, বোমাবাজিতে উত্তপ্ত বেলডাঙা

বোমাবাজিতে উত্তপ্ত বেলডাঙা। প্রতীকী ছবি সংগৃহীত।

বোমাবাজিতে উত্তপ্ত বেলডাঙা। প্রতীকী ছবি সংগৃহীত।

Bomb charged in between chaos in Murshidabad: বৃহস্পতিবার সন্ধ্যায় বেলডাঙা থানার অন্তর্গত ভাবতা ২ গ্রামপঞ্চায়েতের অন্তর্গত রামেশ্বরপুর মোল্লাপাড়া গ্রামের চায়ের দোকানে বসা কেন্দ্র করে বোমাবাজিতে উত্তপ্ত হয়ে উঠল গোটা এলাকা।

  • Share this:

    #বেলডাঙা: বৃহস্পতিবার সন্ধ্যায় বেলডাঙা থানার অন্তর্গত ভাবতা ২ গ্রামপঞ্চায়েতের অন্তর্গত রামেশ্বরপুর মোল্লাপাড়া গ্রামের চায়ের দোকানে বসা কেন্দ্র করে বোমাবাজিতে উত্তপ্ত হয়ে উঠল গোটা এলাকা। জানা গিয়েছে, তৃণমূল কংগ্রেসের দুই গোষ্ঠীর মধ্যে চায়ের দোকানে কোনও বিষয় নিয়ে বচসা তৈরি হয় আর সেই বচসার জেরে বোমাবাজিতে কেঁপে ওঠে রামেশ্বরপুর মোল্লাপাড়া গ্রাম।

    ভাবতা ২ গ্রামপঞ্চায়েতের প্রধান সুবুরুদ্দিন মল্লিক ও তার অনুগামীদের সঙ্গে স্থানীয় এক তৃণমূল নেতা শফিউল্লাহ ও তার অনুগামীদের বচসা তৈরি হয় আর যার ফলে একের পর এক বোমাবাজিতে কার্যত কেঁপে ওঠে গোটা গ্রাম। উভয় পক্ষের পক্ষ থেকে বেলডাঙা থানায় লিখিত অভিযোগ করা হয়েছে যদিও এখন পর্যন্ত কাউকে আটক বা গ্রেফতার করতে পারেনি বেলডাঙা থানার পুলিশ তবে বেলডাঙা থানার পুলিশ সামগ্রিক ঘটনার তদন্ত শুরু করেছে এবং দোষীদের উদ্দেশ্যে তল্লাশি চালাচ্ছে বেলডাঙা থানার পুলিশ প্রশাসন।

    আরও পড়ুন: বেঙ্গালুরুর ন্যায় তিলোত্তমার রাজপথে Insulated কিয়স্ক, হাই-টেক হচ্ছে কলকাতা পুলিশ

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, কমপক্ষে ২০ জনের নামে থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। শুক্রবার সকাল থেকে বেলডাঙা থানার অন্তর্গত ভাবতা গ্রামপঞ্চায়েতের রামেশ্বরপুর মোল্লাপাড়া এলাকায় পুলিশি করা নিরাপত্তা বলয়ে মুড়ে ফেলা হয়েছে যাতে পরবর্তীতে কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটে। বারবার বেলডাঙায় তৃণমূল কংগ্রেসের গোষ্ঠী কোন্দল অভিযোগ কার্যত অস্বস্তিতে জেলা তৃণমূল নেতৃত্ব।

    Pranab Kumar Banerjee

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Crime News, Murshidabad

    পরবর্তী খবর