corona virus btn
corona virus btn
Loading

২০১৮ সাল থেকে মর্গে পচছিল দেহ, দূর্গন্ধে অতিষ্ট হয়ে বিক্ষোভ শুরু হতেই সৎকারের ব্যবস্থা

২০১৮ সাল থেকে মর্গে পচছিল দেহ, দূর্গন্ধে অতিষ্ট হয়ে বিক্ষোভ শুরু হতেই সৎকারের ব্যবস্থা

আজ সকাল থেকেই তড়িঘড়ি পুলিশি তৎপরতায় ও প্রশাসনিক আধিকারিকদের সহায়তায় মৃতদেহগুলোকে সৎকারের কাজ শুরু করল বোলপুর সিয়ান হাসপাতাল কর্তৃপক্ষ।

  • Share this:

Supratim Das

#বোলপুর: গতকাল বীরভূমের বোলপুর সিয়ান মহকুমা হাসপাতালে যে ১৩ টি পরিতক্ত মৃতদেহ থেকে গন্ধ ছড়াতে শুরু করেছিল। সেই খবর সামনে আসতেই বিক্ষোভ দেখাতে শুরু করেন রোগীর পরিজনরা। এরপর আজ সকাল থেকেই তড়িঘড়ি পুলিশি তৎপরতায় ও প্রশাসনিক আধিকারিকদের সহায়তায় মৃতদেহগুলোকে সৎকারের কাজ শুরু করল হাসপাতাল কর্তৃপক্ষ।

বোলপুর সিয়ান মহকুমা হাসপাতালে রোগীর আত্মীয় পরিজনদের অভিযোগ ছিল, হাসপাতালের পুরনো বিল্ডিং-এ যে লেবার রুম রয়েছে তার পাশ দিয়ে যাওয়া যাচ্ছে না, এতটাই দুর্গন্ধ বেরচ্ছিল গতকাল। তাঁদের দাবি, মর্গের পাশেই লেবার রুম । মর্গ থেকেই আসছে এই দুর্গন্ধ। হাসপাতাল সূত্রে খবর, মর্গের ভেতরে রয়েছে ১৩ টি অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ। । কিন্তু লকডাউন ও করণা ভাইরাসের জন্য বডি গুলিকে সৎকার করা যায়নি । আবার মর্গের ভেতরে যে ফ্রিজ গুলি রয়েছে তা বিকল হয়ে গিয়েছে। তাই মৃতদেহ থেকে পচা গন্ধ ছড়াচ্ছে।

রোগীর আত্মীয় পরিজনরা এই বিষয়ে সুপারকে জানালেও কোনও সুরাহা মেলেনি। তাই কাল সকাল থেকেই হাসপাতাল গেটের সামনে রোগীর আত্মীয় পরিজনরা বিক্ষোভ দেখাতে শুরু করেছিল। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছিল ২০১৮ সাল থেকে দেহগুলি রয়েছে।

Published by: Simli Raha
First published: June 12, 2020, 1:32 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर