ফেসবুকে আলাপ থেকে বিবাহ বহির্ভুত সম্পর্ক, রেললাইনের ধার থেকে উদ্ধার ক্ষতবিক্ষত জোড়া দেহ

মাত্র দুমাসের সম্পর্কেই টানাপোড়েন। আর সেখান থেকেই মৃত্যু। নদিয়ার শিমুরালিতে বিবাহিত যুবক ও যুবতীর ক্ষতবিক্ষত দেহ ঘিরে চাঞ্চল্য।

Bangla Editor | News18 Bangla
Updated:Sep 13, 2019 08:40 PM IST
ফেসবুকে আলাপ থেকে বিবাহ বহির্ভুত সম্পর্ক, রেললাইনের ধার থেকে উদ্ধার ক্ষতবিক্ষত জোড়া দেহ
Bangla Editor | News18 Bangla
Updated:Sep 13, 2019 08:40 PM IST

#নদিয়া: দু'জনেই বিবাহিত। সন্তান সহ সংসার। নদিয়ার দু'প্রান্তের বাসিন্দা। কিন্তু মেলাল ফেসবুক। তৈরি হল বিবাহ বহির্ভুত সম্পর্ক। মাত্র দু'মাসের সম্পর্কেই টানাপোড়েন। আর সেখান থেকেই মৃত্যু। নদিয়ার শিমুরালিতে বিবাহিত যুবক ও যুবতীর ক্ষতবিক্ষত দেহ ঘিরে চাঞ্চল্য।

ফেসবুকে আলাপের করুণ পরিণতি। রানাঘাটের শিমুরালিতে জোড়া দেহ উদ্ধার। শুক্রবার রেললাইনের ধারে ক্ষতবিক্ষত দেহ উদ্ধার। শিমুরালির নিউ কৌতুকপুরের বাসিন্দা তিরিশ বছরের সৌরভ বৈদ্য। প্রায় পাঁচ বছর আগে বিয়ে হয়। দেড় বছরের একটি মেয়েও রয়েছে। চাকদহের শিলিন্দার বাসিন্দা বছর আঠাশের রূপা দাস। সাড়ে তিন বছর আগে বিয়ে হলেও এখন শ্বশুরবাড়িতে থাকেন না। দু' বছরের মেয়েকে নিয়ে গোপালনগরে বাপের বাড়িতে থাকেন । ফেসবুকে দু'জনের আলাপ মাস দুয়েক আগে। বিবাহিত হওয়া সত্ত্বেও বাড়ে ঘনিষ্ঠতা। এরমধ্যে একবার সৌরভের বাড়িতেও যান রূপা। দিন দশেক আগে সম্পর্কের জানাজানি হয়ে যায়। অশান্তি হলেও মেনে নেয় সৌরভের পরিবার ৷

বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে বেরিয়ে যান সৌরভ। সারাদিন কথা হয় পরিবারের সঙ্গে। রাত থেকে বাড়ি ফেরেননি সৌরভ। মোবাইলেও যোগাযোগ করা যায়নি। পরে শুক্রবার ভোরে সৌরভের মৃত্যুর খবর পান বাড়ির লোকজন।

ফেসবুক থেকেই আজ ভাইরাল নদিয়ারই রানাঘাটের রানু মণ্ডল। সেই নদিয়ার এক প্রান্তে অন্য ছবি। ফেসবুক থেকে পরিচয় হওয়া সম্পর্কের টানাপোড়েনে মৃত্যু।

First published: 08:40:07 PM Sep 13, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर