Home /News /south-bengal /
Blast In Diamond Harbour: উড়ে গেল বাড়ির ছাদ, ছিটকে গেল শরীরের অংশ! ডায়মন্ডহারবারে হঠাৎ বিস্ফোরণে কাঁপল এলাকা

Blast In Diamond Harbour: উড়ে গেল বাড়ির ছাদ, ছিটকে গেল শরীরের অংশ! ডায়মন্ডহারবারে হঠাৎ বিস্ফোরণে কাঁপল এলাকা

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

Blast In Diamond Harbour: জানা যায়, বাড়িতে একাই ছিলেন ধনঞ্জয় কর্মকার। স্ত্রী ও পুত্র কালিপুজোতে আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন।

  • Share this:

    #ডায়মণ্ড হারবার: ভরদুপুরে বিস্ফোরণে কেঁপে উঠল ডায়মন্ড হারবার। ঘটনায় মৃত ১। ডায়মন্ড হারবার পুরসভার ৭ নং ওয়ার্ডের রাজারতালুক অফিস পাড়ার ঘটনায় চাঞ্চল্য এলাকায়। মৃত ব্যক্তি ধনঞ্জয় কর্মকার (৬২)। স্থানীয় পুলিশ সূত্রে জানা যায়, রাজারতালুক অফিস পাড়ার বাসিন্দা ধনঞ্জয়ের বাড়িতে দুপুরে হঠাৎই তীব্র বিস্ফোরণের শব্দ হয়। বিকট শব্দে কেঁপে ওঠে এলাকা। পরে স্থানীয় মানুষজন বেরিয়ে দেখেন ধনঞ্জয় কর্মকারের বাড়িতে বিস্ফোরণ ঘটেছে। বাড়ির ভেতরে লণ্ডভণ্ড হয়ে পড়ে রয়েছে সব কিছু। উড়েছে বাড়ির জানালা,দরজা-সহ চিলে কোঠার ছাউনি, রক্তাক্ত অবস্থায় ঘরের মধ্যে পড়ে রয়েছেন ধনঞ্জয় কর্মকার। তাঁর অঙ্গহানী ঘটেছে। পরে স্থানীয়রা পুলিশ ও দমকলকে খবর দিলে ঘটনাস্থলে দমকল পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনার পাশাপাশি পুলিশ দেহ উদ্ধার করে ডায়মন্ড হারবার পুলিশ মর্গে ময়নাতদন্তের জন্য পাঠায়।

    আরও পড়ুন: জ্বলছে দাদার দেহ, পাশেই গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত বোন...বাসন্তীর শ্মশানে মর্মান্তিক ঘটনা

    জানা যায়, বাড়িতে একাই ছিলেন ধনঞ্জয় কর্মকার। স্ত্রী ও পুত্র কালিপুজোতে আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন। প্রথমে ঘটনায় স্থানীয়রা অনুমান করেন, গ্যাস সিলিন্ডার ফেটে এই দুর্ঘটনা ঘটেছে। তবে কী কারনে এই বিস্ফোরণ তার তদন্ত শুরু করে পুলিশ। তার পরেই জানা যায়, যায় ঘরের মধ্যে কালিপুজোর বাজি তৈরী করছিল ধনঞ্জয় কর্মকার। বাজি বিস্ফোরণের ঘটনায় মৃত্যু হয়েছে তাঁর। আর গ্যাস সিলিন্ডারও অক্ষত অবস্থায় পাওয়া গিয়েছে, তাই এর পরেই স্পষ্ট হয়ে যায় চিত্রটা।

    আনিশ উদ্দিন মোল্লা

    Published by:Uddalak B
    First published:

    Tags: Diamond Harbour

    পরবর্তী খবর