• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • BJP WILL GIVE SCOOTER IN EVERY HOUSE WHEN THEY WILL BE IN POWER SAID BJP MP SAUMITRA KHAN SR

ক্ষমতায় এলে বাড়ি বাড়ি স্কুটি দেবে বিজেপি, বর্ধমানের জনসভায় প্রতিশ্রুতি দিলেন সাংসদ সৌমিত্র খাঁ

চলচ্চিত্র শিল্পীদের উদ্দেশ্যে বিতর্কিত মন্তব্য করেন তিনি। তাঁদের একাংশকে যৌনকর্মী হিসেবে উল্লেখ করেন।

চলচ্চিত্র শিল্পীদের উদ্দেশ্যে বিতর্কিত মন্তব্য করেন তিনি। তাঁদের একাংশকে যৌনকর্মী হিসেবে উল্লেখ করেন।

  • Share this:

Saradindu Ghosh

#বর্ধমান: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পড়ুয়াদের শুধু একটা করে সাইকেল দিয়েছে। আমরা ক্ষমতায় এলে বাড়িতে বাড়িতে স্কুটি দেব। বুধবার বর্ধমানের খণ্ডঘোষের বেড়ুগ্রামে এক জনসভায় বক্তব্য রাখতে গিয়ে এই প্রতিশ্রুতি দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। তিনি বলেন, রাজ্য সরকার ভোটের আগে একটা করে ট্যাব দিচ্ছে। আমরা ক্ষমতায় এলে প্রতিটি পরিবারে চাকরি দেব। এ রাজ্যে কেউ বেকার থাকবে না। পূর্ব বর্ধমান জেলার কৃষিপ্রধান খণ্ডঘোষের এই জনসভায় মূল বক্তা হিসেবে উপস্থিত ছিলেন তিনি। সৌমিত্র খাঁ যে এলাকা থেকে জয়ী হয়ে সংসদে গিয়েছেন সেই বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের মধ্যে পড়ে পূর্ব বর্ধমান জেলার খণ্ডঘোষ বিধানসভা এলাকা।

খন্ডঘোষের মঞ্চ থেকে বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করেন সৌমিত্র খাঁ। তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়কে সততার প্রতীক বলেন তৃণমূল নেতাকর্মীরা। তিনি সততার প্রতীক হলে সাদা শাড়ি হাওয়াই চপ্পলের সঙ্গে হাতে দেড় লক্ষ টাকার আইফোন কেন থাকে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের চশমার দাম সত্তর হাজার টাকা বলে দাবি করেন তিনি। অভিষেক বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে তিনি বলেন, ভাইপো চব্বিশ লক্ষ টাকা দিয়ে হীরের চশমা পরে। কালীঘাট এলাকার পঁয়ত্রিশটা প্লট কিনে নেওয়া হয়েছে অথবা জোর করে দখল করে নেওয়া হয়েছে বলে মন্তব্য করেন বিজেপি যুব মোর্চা রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ।

এ দিন চলচ্চিত্র অভিনেতা অভিনেত্রীদের একাংশকে একহাত নেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। তাঁদের উদ্দেশ্যে বিতর্কিত মন্তব্য করেন তিনি। চলচ্চিত্র শিল্পীদের একাংশকে যৌনকর্মী হিসেবে উল্লেখ করেন। বিজেপি সাংসদ বলেন, যাঁরা যৌন পেশার সঙ্গে যুক্ত তাঁরা হিন্দু দেব-দেবীদের নিয়ে খারাপ কথা বলছে। সায়নী ঘোষরা ধর্মতলায় বসে নাটক করছে তৃণমূলের চাকরে পরিণত হয়েছে কিছু অভিনেতা। তাঁরাই খারাপ খারাপ কথা বলছে। নির্বাচনী প্রচারে প্রায় প্রতিদিনই পূর্ব বর্ধমান জেলায় সভা করছেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। এর আগে রায়না জামালপুরে সভা করেছেন তিনি। এ বার খণ্ডঘোষে জনসভা করলেন।

Published by:Simli Raha
First published: