Home /News /south-bengal /
BJP to show cause Doodhkumar Mondal: দল বিরোধীপোস্টের জের, দুধ কুমারের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে দল, সম্ভবত আজই শো-কজ

BJP to show cause Doodhkumar Mondal: দল বিরোধীপোস্টের জের, দুধ কুমারের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে দল, সম্ভবত আজই শো-কজ

দুধকুমারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার ইঙ্গিত সুকান্তর৷

দুধকুমারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার ইঙ্গিত সুকান্তর৷

দুধকুমার মণ্ডলের বিস্ফোরক ফেসবুক পোস্ট ঘিরে ফের প্রকাশ্যে বিজেপির 'বেসুরো' সুর। 

  • Share this:

#কলকাতা:  অনুপম হাজরা থেকে তথাগত রায়। দুধকুমার মণ্ডলের বিস্ফোরক সোশ্যাল মিডিয়া পোস্টের পরপরই বিজেপির দুই নেতা দুধকুমারকে সমর্থন করে সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়েছেন। দলের বিপরীত লাইনে গিয়ে দুধকুমারের বিস্ফোরক বক্তব্যের পর দলের অন্দরেই ঝড় উঠেছে। দুধ কুমার মণ্ডলের  বক্তব্যকে সমর্থন জানিয়ে নানা ধরনের মন্তব্যও নজরে আসছে।

এই পরিস্থিতিতে রীতিমতো অস্বস্তিতে গেরুয়া শিবির। এবার বীরভূমের প্রাক্তন সভাপতি তথা বিজেপি রাজ্য কমিটির সদস্য দুধ কুমার মণ্ডলের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিতে চলেছে দল। বিজেপি সূত্রের খবর, সম্ভবত আজই শো-কজ করা হবে দুধকুমারকে। কেন তিনি এই ধরনের পোস্ট করলেন? তা জানতে চাওয়া হবে বলে খবর।

আরও পড়ুন: কেকে-র অনুষ্ঠানে কীভাবে কত খরচ, সৌগত রায়কে ই-মেল করে হিসেব পাঠালো তৃণমূল ছাত্র পরিষদ

দুধ কুমার মণ্ডলের বিতর্কিত ফেসবুক পোস্ট ঘিরে ফের প্রকাশ্যে বিজেপির বেসুরো সুর। বিজেপি-র বীরভূমের প্রাক্তন জেলা সভাপতি তথা বর্তমানে রাজ্য কমিটির সদস্য দুধ কুমার মণ্ডলের একটি ফেসবুক পোস্ট ইতিমধ্যেই নজরে এসেছে দলের। তারই পরিপ্রেক্ষিতে এবার তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নিতে চলেছে গেরুয়া শিবির।

আরও পড়ুন: সবাই জানি মেদিনীপুরে চাকরি নিয়ে কী হয়েছে! মমতার নিশানায় ‘দাদামণি’

বীরভূম জেলার প্রাক্তন বিজেপি সভাপতি দুধকুমার ফেসবুকে পোস্টে লিখেছেন, ‘জেলা থেকে ব্লক কমিটি, আমার সঙ্গে কথা না বলেই কমিটি গঠন করেছে। তাই ভারতীয় জনতা পার্টির সমর্থক ও কার্যকর্তারা আমাকে যাঁরা ভালোবাসেন, তাঁরা চুপচাপ বসে যান।’ সোশ্যাল মিডিয়ায় এই পোস্টের পরপরই তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার ইঙ্গিত আগেই দিয়েছিলেন খোদ রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ।

সোশ্যাল মিডিয়ায় দুধকুমার মণ্ডলের বিস্ফোরক পোস্ট প্রসঙ্গে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেছিলেন, "কোনও নেতাকে ভালবেসে বিজেপি করে না কেউ। দলের নীতি আদর্শকে ভালোবেসে দল করে মানুষ।' দলের নিয়ম অনুযায়ী ব্যবস্থা নেওয়ার কথাও বলেছিলেন সুকান্ত মজুমদার। জেলা-ব্লক কমিটি গঠন নিয়ে মতবিরোধের জেরে অনুগামীদের বসে যাওয়ার ডাক দিয়ে, দলকে কোম্পানি আখ্যা দিয়ে আরও একবার বিজেপি-র অস্বস্তি বাড়িয়ে দিলেন বীরভূমের বিজেপি নেতা দুধকুমার মণ্ডল।

Published by:Debamoy Ghosh
First published:

Tags: BJP

পরবর্তী খবর