দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

বর্ধমানে বিজেপির পোস্টার ছেঁড়াকে কেন্দ্র করে শাসক-বিরোধী চাপানউতোর, উত্তেজনা

বর্ধমানে বিজেপির পোস্টার ছেঁড়াকে কেন্দ্র করে শাসক-বিরোধী চাপানউতোর, উত্তেজনা

যাতায়াতের রাস্তা দিলীপ ঘোষের ব্যানার, পোস্টারে ভরিয়ে দেওয়া হয়। সেই পোষ্টার ছেঁড়াকে কেন্দ্র করে বিজেপি তৃণমূল চাপানউতোর শুরু হয়ে যায়।

  • Share this:

Saradindu Ghosh

#বর্ধমান: বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের পোস্টার, ফ্লেক্স, ব্যানার ছেঁড়াকে কেন্দ্র করে মঙ্গলবার উত্তেজনা ছড়াল বর্ধমান শহরে। মঙ্গলবার বর্ধমানের কুড়মুনে দিলীপ ঘোষের জনসভার আগে এই পোস্টার ছেঁড়ার অভিযোগকে কেন্দ্র করে পূর্ব বর্ধমান জেলার সদর শহরে উত্তেজনা দেখা দেয়। বিজেপির পক্ষ থেকে সরাসরি তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে এই কাজে যুক্ত থাকার অভিযোগ তোলা হয়েছে। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস।

বর্ধমান এক নম্বর ব্লকের কুড়মুনে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সভা উপলক্ষে সোমবার রাত থেকেই বর্ধমান জুড়ে প্রস্তুতি শুরু হয়ে যায়। রাতে দিলীপ ঘোষ স্বাগতম পোস্টার, ব্যানার, ফ্লেক্স টানানো হয় জি টি রোড জুড়ে। মূলত কুড়মুন পর্যন্ত যাতায়াতের রাস্তা ব্যানার, পোস্টারে ভরিয়ে দেওয়া হয়। সেই পোষ্টার ছেঁড়াকে কেন্দ্র করে বিজেপি তৃণমূল চাপানউতোর শুরু হয়ে যায়।

বিজেপির বক্তব্য, বর্ধমান শহরের জিটি রোড-সহ বিভিন্ন জায়গায় রাজ্য সভাপতিকে স্বাগত জানিয়ে বিজেপির যুব মোর্চার স্পোর্টস সেলের তরফে বেশ কিছু পোস্টার, ব্যানার, ফ্লেক্স টাঙানো হয়েছিল। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে স্বাগত জানাতে রাতে এসব ফ্লেক্স, পোস্টার, ব্যানার টাঙানো হয়। এ দিন সকালে বেশ কিছু পোস্টার, ব্যানার ও ফ্লেক্স ছিঁড়ে দেওয়ার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে।

বিজেপির যুব মোর্চার স্পোর্টস সেলের কনভেনার সুধীররঞ্জন কুমার সাউ বলেন, বিজেপিকে ভয় পাচ্ছে তৃণমূল। দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছে তৃণমূলের। সেই আতঙ্ক থেকে তারা আমাদের এই পোস্টার, ফ্লেক্স, ব্যানার ছিঁড়ে দিচ্ছে। সামনের বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের পরাজয় নিশ্চিত।সেটা বুঝতে পেরেই এইভাবে হিংসার আশ্রয় নিচ্ছে রাজ্যের শাসক দলের আশ্রয় থাকা দুষ্কৃতীরা।

যদিও তৃণমূল এই অভিযোগ অস্বীকার করেছে। তৃণমূলের পূর্ব বর্ধমান জেলার মুখপাত্র প্রসেনজিৎ দাস দাবি করেছেন, তৃণমূল এই ধরনের কাজ করে না। দলের কেউ এই কাজে যুক্ত নয়। বিজেপির লোকেরা নিজেরাই পোস্টার ছিঁড়ে তৃণমূলের ঘাড়ে দোষ চাপাচ্ছে।

Published by: Simli Raha
First published: January 5, 2021, 4:54 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर