দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

'গঙ্গার এই পাড়ে মুছে যাবে তৃণমূল', হাওড়ায় বিজেপির রোড শোতে আক্রমণাত্মক দিলীপ ঘোষ

'গঙ্গার এই পাড়ে মুছে যাবে তৃণমূল', হাওড়ায় বিজেপির রোড শোতে আক্রমণাত্মক দিলীপ ঘোষ

বুধবার হাওড়ার ডুমুরজলা স্টেডিয়াম থেকে হাওড়া ময়দান পর্যন্ত 'আর নয় অন্যায়' যাত্রার ডাক দিয়েছিল হাওড়া জেলা বিজেপি।

  • Share this:

#হাওড়া : ডুমুরজলা থেকে হাওড়া ময়দান। মাত্র চার কিলোমিটারের একটু বেশি এই পথ অতিক্রম করতে বুধবার দুপুর গড়িয়ে বিকেল। সপ্তাহের ব্যস্ত দিনেও যে পথ অতিক্রম করা যায় মাত্র মিনিট কুড়ির ব্যবধানে। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের নেতৃত্বে এই চার কিলোমিটার রাস্তা অতিক্রম করতে গেরুয়া মিছিলের সময় লাগলো প্রায় আড়াই ঘণ্টা।

বুধবার হাওড়ার ডুমুরজলা স্টেডিয়াম থেকে হাওড়া ময়দান পর্যন্ত 'আর নয় অন্যায়' যাত্রার ডাক দিয়েছিল হাওড়া জেলা বিজেপি। মিছিলে বিজেপি কর্মী-সমর্থকদের ঢলের চেহারা দেখে উচ্ছ্বসিত রাজ্য বিজেপি নেতৃত্ব। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ তো বলেই ফেললেন,"গঙ্গার এই পাড় থেকে তৃণমূলকে মুছে ফেলার প্রক্রিয়া শুরু হল বুধবার থেকে। হাওড়া থেকে তৃণমূলের উৎখাতের শুরু।" হুগলি ও বীরভূমেও একই রকম ভাবে গেরুয়া শিবিরের জয়যাত্রা অব্যাহত থাকবে বলেই চ্যালেঞ্জ বিজেপির রাজ্য সভাপতির।

চার কিলোমিটার লম্বা পথে সার্কুলার রোড, কালিবাবুর বাজার, পার্বতীর মোড় এনএস রোড সহ সর্বত্রই চোখে পড়েছে উপচে পড়া উৎসাহী মানুষের ভিড়। বুধবার দুপুর থেকেই হাওড়ার বিভিন্ন প্রান্ত থেকে বুধবার বিজেপির কর্মী-সমর্থকেরা জড়ো হয়েছিলেন এদিনের 'আর নয় অন্যায়' রোড শো-তে অংশ নিতে।

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ছাড়াও 'আর নয় অন্যায়' এই রোড শোতে উপস্থিত ছিলেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং, বিজেপির যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খান ও জেলা নেতৃত্ব সঞ্জয় সিং। চার কিলোমিটারের রোড শো শেষে হাওড়া ময়দানের জনসভায় উপস্থিত ছিলেন সহ-সভাপতি মুকুল রায়।

সভা মঞ্চ থেকে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে সুর চড়ান দিলীপ ঘোষ ও মুকুল রায় সহ অন‍্যান‍্য বিজেপি নেতৃত্বরা। দিলীপ ঘোষ যেমন বলেন,"আসন্ন বিধানসভা নির্বাচনে সদর হাওড়ার সাত আসনের একটিও পাবে না তৃণমূল কংগ্রেস।" রাজ্যের শাসকদলের মধ‍্যে মুষল পর্ব শুরু হয়ে গিয়েছে বলেও মন্তব্য করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

অন্যদিকে মুকুল রায় বিধানসভা নির্বাচনে হাওড়া এবার বিজেপিকে নিরাশ করবে না। বুধবারের রোড শো তে মানুষের যে আবেগ ও উন্মাদনা দেখা গিয়েছে তা ধরে রাখতে পারলে জয় নিশ্চিত।" আসন্ন বিধানসভা নির্বাচনে একশো তো দূর অস্ত, তৃণমূল কংগ্রেস পঞ্চাশের গণ্ডি পার করতে পারবে না বলেও মন্তব্য করেন মুকুল রায়।

PARADIP GHOSH

Published by: Piya Banerjee
First published: January 13, 2021, 10:47 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर