দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

নিরাপত্তা সুনিশ্চিত করতে কমানো হল দূরত্ব, বর্ধমানে জে পি নাড্ডার রোড শোয়ের রুট বদল

নিরাপত্তা সুনিশ্চিত করতে কমানো হল দূরত্ব, বর্ধমানে জে পি নাড্ডার রোড শোয়ের রুট বদল

বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার বর্ধমান শহরে রোড শোর রুট বদল হল। নিরাপত্তার কারণেই রোড শোয়ের রুট বদল করতে হয়েছে বলে জেলা পুলিশ প্রশাসন সূত্রে জানা গিয়েছে।

  • Share this:

#বর্ধমান: বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার বর্ধমান শহরে রোড শোর রুট বদল হল। নিরাপত্তার কারণেই রোড শোয়ের রুট বদল করতে হয়েছে বলে জেলা পুলিশ প্রশাসন সূত্রে জানা গিয়েছে। পরিবর্তিত রুটেই দলের সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার রোড শো হবে বলে বিজেপি সূত্রে জানা গিয়েছে। এখন সেই নতুন রুটে রোড শো সফল করতে শেষ পর্যায়ের প্রস্তুতি চালাচ্ছে বিজেপি নেতৃত্ব। দলের সর্বভারতীয় সভাপতির সফর উপলক্ষে পূর্ব বর্ধমান জেলার মাটি কামড়ে পড়ে রয়েছেন দলের কেন্দ্রীয় ও রাজ্য নেতারা।

বর্ধমান শহরের নবাবহাট থেকে উল্লাস পর্যন্ত শহরকে আড়াআড়ি ভাগ করেছে জি টি রোড। সেই রাজপথ ধরেই রোড শো করার পরিকল্পনা নিয়েছিল বিজেপি নেতৃত্ব। নিরাপত্তার কারণে দীর্ঘ পথ সংক্ষিপ্ত করার পরামর্শ দিয়েছিল জেলা পুলিশ। এরপর বর্ধমান রেল স্টেশন চত্বর থেকে বীরহাটা পর্যন্ত রোড শো করার প্রস্তাব দেয় বিজেপি। কিন্তু যানজট ও অতি জনবহুল রেল স্টেশন চত্বর সংলগ্ন জি টি রোডে নিরাপত্তা-ব্যবস্থা সামাল দেওয়া কঠিন হয়ে দাঁড়াবে বলে জেলা পুলিশের পক্ষ থেকে জানানো হয়। এরপর বিজেপির পক্ষ থেকে রাজবাড়ি উত্তর ফটক থেকে বি সি রোড হয়ে কার্জন গেট পর্যন্ত রোড শো করার জন্য অনুমোদন চাওয়া হয়। অতীতে এই বি সি রোডে পদযাত্রা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু বাজার এলাকা বি সি রোডে বিজেপির সর্বভারতীয় সভাপতির মতো হেভিওয়েট নেতার নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা খুব কঠিন বিষয় বলে পুলিশের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়। শেষ পর্যন্ত ঠিক হয় বর্ধমানের বীরহাটা থেকে কার্জন গেট পর্যন্ত এই রোড শো হবে। বিজেপির সেই প্রস্তাবে সায় দিয়েছে জেলা পুলিশ।

জানা গিয়েছে, বর্ধমানে প্রথমেই সর্বমঙ্গলা মন্দিরে যাবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। সরু রাস্তার কারণে সেখানে অন্য কর্মী-সমর্থকদের যাতায়াত নিয়ন্ত্রণ করা হবে। ওই মন্দির থেকে ফিরে বীরহাটা থেকে রোড শোয়ে অংশ নেবেন দলের সর্বভারতীয় সভাপতি। বীরহাটা থেকে কার্জন গেট পর্যন্ত এক কিলোমিটার রাস্তা পরিক্রমা করবেন জে পি নাড্ডা সহ দলের কেন্দ্রীয় ও রাজ্য নেতারা। কার্জন গেটে এসে রোড শো শেষ হবে। সেখানে কর্মী সমর্থক ও বাসিন্দাদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখতে পারেন বিজেপির সর্বভারতীয় সভাপতি।

Saradindu Ghosh

Published by: Shubhagata Dey
First published: January 8, 2021, 7:41 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर