দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

‘এক বছরের মধ্যে কোমরে দড়ি বেঁধে ডায়মন্ড হারবারের সাংসদকে পেটাব’ হুশিয়ারি বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ-র

‘এক বছরের মধ্যে কোমরে দড়ি বেঁধে ডায়মন্ড হারবারের সাংসদকে পেটাব’ হুশিয়ারি বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ-র

বিজেপির যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ র এদিন বলেন টিটাগড়ে মণীশ শুক্লা খুন নিয়ে এর এফ আই রে যাদের নাম আছে অবিলম্বে তাদের গ্রেফতার করতে হবে।

  • Share this:

#ডায়মন্ড হারবার : ‘কথা দিচ্ছি এক বছরের মধ্যে ডায়মন্ড হারবারের সাংসদের কোমরে দড়ি দিয়ে পেটাব৷’ এই হুঙ্কার ছাড়লেন বিজেপির যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ । মঙ্গলবার সন্ধ্যায় নিউ বারাকপুরে এক সভায় এসে তিনি এই হুঙ্কার ছাড়েন।

ডায়মন্ড হারবারে বিজেপি নেতা শমীক ভট্টাচার্য আক্রন্ত হওয়ার প্রসঙ্গে প্রতিক্রিয়া দিতে গিয়ে তিনি এই কথা বলেন।ডায়মন্ডহারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম  না নিয়ে বিজেপির যুব মোর্চার নব নিযুক্ত রাজ্য সভাপতির হুঙ্কারের পরেই হাত তালি দিয়ে তাঁকে সমর্থন জানায় উপস্থিত বিজেপি নেতা কর্মীরা ।এই দিন সন্ধ্যায় নিউ বারাকপুর থানার সামনে নবান্ন অভিযানের প্রস্তুতি সভায় এসে বিজেপির যুব মোর্চার সভাপতি পরিষ্কার বুঝিয়ে দেন আগামী আট তারিখ নবান্ন অভিযান সফল করতে উত্তর ২৪ পরগনা জেলার উপর বিশেষ ভাবে নির্ভরশীল তারা।

তাঁর দাবি আট তারিখ আড়াই লক্ষ মানুষের জমায়েত হবে কলকাতায়।তার মধ্যে উত্তর ২৪ পরগনা থেকে ৩০ হাজার মানুষের উপস্থিতি চাইছেন তাঁরা। এই দিন সন্ধ্যার সভা নিউ বারাকপুরে জানিয়ে যান তিনি।আজ রাজ্যের  ধর্ষণ ও অপহরন নিয়ে ট্যুইট করেছেন রাজ্যপাল। রাজ্যে অপরাধ অত্যাধিক বেড়ে গেছে দেখানো হয়েছে সেখানে। তা নিয়ে বিজেপির যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ বলেন এ কথাই তারা বারবার বলে আসছিলেন। সে কথাই রাজ্যপাল আজ বলেছেন। তিনি জানিয়েছেন যে  আমরা রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে উদ্বিগ্ন। প্রতিদিন বিজেপি কর্মীদের উপর হামলা করা হচ্ছে, খুন করা হচ্ছে । প্রাক্তন বিধায়ক শমীক ভট্টাচার্যের মতন  নেতাকেও মার খেতে হচ্ছে।  রাজ্যের ৩৫৬ ধারা প্রয়োগের সময় এসেছে বলে দাবী তোলেন বিজেপির যুব মোর্চার রাজ্য সভাপতি । একই সঙ্গে তিনি জানান গণতান্ত্রিক ব্যবস্থার নির্দিষ্ট পদক্ষেপের ভেতর দিয়েই ৩৫৬ দিকে এগোচ্ছে রাজ্য। তবে রাজ্যের এত উদ্বেগজনক আইন শৃঙ্খলার অবস্থা হলে, কেন্দ্রীয় স্বরাষ্ট্র দফতর কেন সক্রিয় হচ্ছে না? এই প্রশ্নের উত্তরে সৌমিত্র খাঁয়ের দাবি কেন্দ্র রাজ্যকে যে সম্মান দিচ্ছে তা রাখছে না রাজ্য। বিজেপির যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ র এদিন বলেন টিটাগড়ে মণীশ শুক্লা খুন নিয়ে এর এফ আই রে যাদের নাম আছে অবিলম্বে তাদের গ্রেফতার করতে হবে।আর বারাকপুরের সাংসদ অর্জুন সিং এর সুরে সুর মিলিয়ে বিষ্ণুপুরের সাংসদ এই দিন অভিযোগ করেন  ভবানী ভবন থেকে মনীশ খুনের পরিকল্পনা করা হয়েছে।

RAJARSHI Roy

Published by: Debalina Datta
First published: October 7, 2020, 9:42 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर