দলবদলের প্রতিশোধ? বিজেপি বিধায়কের ওপর হালমার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

Bangla Editor | News18 Bangla
Updated:Aug 30, 2019 11:14 PM IST
দলবদলের প্রতিশোধ? বিজেপি বিধায়কের ওপর হালমার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
Photo: News 18 Bangla
Bangla Editor | News18 Bangla
Updated:Aug 30, 2019 11:14 PM IST

#বনগাঁ: আক্রান্ত বনগাঁ উত্তরের বিজেপি বিধায়ক বিশ্বজিৎ দাস। বনগাঁর গোপালনগরে, বিধায়কের গাড়ি থামিয়ে মারধর করা হয় বলে অভিযোগ। গৌরব দাঁ নামে এক যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন বিশ্বজিৎ। বিধায়কের বিরুদ্ধে পালটা প্রতারণার অভিযোগ দায়ের করেছেন গৌরবের বাবা। বিধায়কের উপর হামলা নিয়ে শুরু তৃণমূল-বিজেপি তরজাও।

বনগাঁ উত্তরের বিধায়ক বিশ্বজিৎ দাস। উনিশের লোকসভা ভোটের পর, তৃণমূল থেকে দলবদল করে গেরুয়া শিবিরে নাম লিখিয়েছিলেন। শুক্রবার সকালে, গোপালনগরের ঘোষপাড়ায়, বাড়ির কাছেই আক্রান্ত হলেন তিনি। অভিযোগ,

- বিধায়কের গাড়ি থামিয়ে হামলা চালায় একদল যুবক

- বিশ্বজিৎ দাসকে গাড়ি থেকে নামিয়ে মারধর করা হয়

- লাঠি-বাঁশ দিয়ে হামলা চালানো হয়

Loading...

আহত অবস্থাতেই গোপালনগর থানায় গৌরব দাঁ নামে এক যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন বিশ্বজিৎ দাস। গৌরব গোপালনগর থানার প্রাক্তন সিভিক ভলান্টিয়ার বলে জানা গিয়েছে। কর্তব্যে গাফিলতির অভিযোগে বছরখানেক আগে তাঁকে সাসপেন্ড করা হয়।

অন্যদিকে বিশ্বজিতের বিরুদ্ধে গোপালনগর থানায় পালটা প্রতারণার অভিযোগ দায়ের করেছেন গৌরবের বাবা। বিধায়কের উপর হামলাকে কেন্দ্র করে শুরু হয়েছে তৃণমূল-বিজেপি চাপানউতোর। হামলার পর বিশ্বজিৎকে প্রথমে বনগাঁ মহকুমা হাসপাতাল ও পরে কলকাতায় একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়। অন্যদিকে, বিধায়কের উপর হামলাকে অস্ত্র করে, বনগাঁ ও কলকাতায় বিক্ষোভ দেখায় গেরুয়া শিবির।

First published: 11:14:42 PM Aug 30, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर