• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • Raju Banerjee Bjp: দেউচা-পাচামিতে গিয়েছিলেন BJP-র রাজু বন্দ্যোপাধ্যায়, যে অভিজ্ঞতা হল...

Raju Banerjee Bjp: দেউচা-পাচামিতে গিয়েছিলেন BJP-র রাজু বন্দ্যোপাধ্যায়, যে অভিজ্ঞতা হল...

বিক্ষোভের মুখে রাজু বন্দ্যোপাধ্যায়

বিক্ষোভের মুখে রাজু বন্দ্যোপাধ্যায়

Raju Banerjee Bjp: দেউচা পাচামি প্রস্তাবিত কোল্ড ব্লকে ঢোকার আগে ১৪ নম্বর জাতীয় সড়কের উপর বীরভূমের মহম্মদবাজারের রায়পুর ও ডেউচাতে তাঁর গাড়ি ঘেরাও করে কালো পতাকা দেখায় স্থানীয় তৃণমূল নেতা কর্মীরা।

  • Share this:

#বীরভূম: বৃহস্পতিবার বীরভূমে ডেউচা পাচামি এলাকায় গিয়েছিলেন বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায় (Raju Banerjee Bjp)। ডেউচা পাচামি প্রস্তাবিত কোল্ড ব্লকে ঢোকার আগে ১৪ নম্বর জাতীয় সড়কের উপর বীরভূমের মহম্মদবাজারের রায়পুর ও ডেউচাতে তাঁর গাড়ি ঘেরাও করে কালো পতাকা দেখায় স্থানীয় তৃণমূল নেতা কর্মীরা।

মহম্মদবাজার থানার পুলিশের হস্তক্ষেপে বিক্ষোভকারীদের সরিয়ে দেওয়া হয়। এরপর রাজু বন্দ্যোপাধ্যায় যান দেওয়ানগঞ্জ , কেন্দ্র পাহাড়ি , বারোমেশিয়া গ্রামে। জানতে চান এই কয়লা খনি গড়ে ওঠা নিয়ে স্থানীয়দের মতামত। তবে তারপর হরিনসিঙা যাওয়ার কথা থাকলেও বিক্ষোভের আঁচ পেয়ে অর্ধেক রাস্তায় বাতিল করেন তাঁর সফর।

এদিন সকাল-সকাল বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায় পৌঁছে যান বীরভূমের মহম্মদ বাজারের দেওয়ানগঞ্জে । তবে গন্তব্যে পৌঁছাতে রাস্তায় বাধা পেতে হয় তাঁকে। ডেউচা পাচামি প্রস্তাবিত কোল্ড ব্লকে ঢুকবার আগেই তার গাড়ি ঘেরাও করে কালো পতাকা ও বিক্ষোভ দেখায় এলাকার স্থানীয় তৃণমূল নেতা কর্মীরা । বেশ কিছুক্ষণ থামতে হয় তাঁকে । তবে তারপর সেই বাধা পেরিয়ে রাজু বন্দ্যোপাধ্যায় পৌঁছায় দেওয়ানগঞ্জ গ্রামে । কথা বলেন এলাকাবাসীর সঙ্গে।

আরও পড়ুন: ভাড়াবাড়ির ওই ঘরে কী ঘটেছে? দরজা ভেঙে হাড়হিম দৃশ্য দেখল পুলিশ!

আরও পড়ুন: 'দলের বিলুপ্তি অবশ্যম্ভাবী...', আরও বড় 'বিস্ফোরণের' ইঙ্গিত দিলেন তথাগত রায়!

এদিকে রাজু বন্দোপাধ্যায় চলে যাওয়ার পর মহম্মদবাজারের বিভিন্ন জায়গায়  বহিরাগত ঢোকার অভিযোগে পথসভা ও বিক্ষোভ সভা করে। তবে দেওয়ানগঞ্জ থেকে বেরিয়ে বিজেপি নেতা যান কেন্দ্র পাহাড়ি ও বারোমেশিয়া গ্রামে। সেখানেও কথা বলেন এলাকাবাসীর সঙ্গে। এই গ্রাম থেকে বেরিয়েই তার যাওয়ার কথা ছিল হরিনসিঙা গ্রামে। কিন্তু হরিনসিংহর আদিবাসীরা বিজেপি নেতা আসার কথা শুনেই বিক্ষোভের জন্য প্রস্তুত হয়, এমনটাই খবর পাওয়া যায় সূত্রে । আর সে খবর রাজু বন্দ্যোপাধ্যায় পর্যন্ত পৌঁছাতেই মাঝ রাস্তায় থামিয়ে দেন তাঁর গাড়ি । তৎক্ষণাৎ সিদ্ধান্ত নিয়ে বাতিল করেন তাঁর হরিনসিংহ গ্রাম যাওয়ার সফর। বারোমেশিয়া ঘুরেই ফিরে যান বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায় ।

Published by:Suman Biswas
First published: