• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • 'আর বিজেপিতে নয়, এবারে তৃণমূল করব', আদালতে আত্মসমর্পণের পর বিস্ফোরক এই বিজেপি নেতা

'আর বিজেপিতে নয়, এবারে তৃণমূল করব', আদালতে আত্মসমর্পণের পর বিস্ফোরক এই বিজেপি নেতা

২০১৯ সালে পাড়ুই থানার NDPS মামলায় চারজনের নাম জড়ায়। তার মধ্যে মূল অভিযুক্ত সেখ গোপালকে গ্রেফতার করে পুলিশ। তার  কাছ থেকে তথ্য পাওয়ার পর বিজেপি নেতা নিমাই দাস বাড়ি থেকে উদ্ধার হয় ১১ কেজি গাঁজা।

২০১৯ সালে পাড়ুই থানার NDPS মামলায় চারজনের নাম জড়ায়। তার মধ্যে মূল অভিযুক্ত সেখ গোপালকে গ্রেফতার করে পুলিশ। তার কাছ থেকে তথ্য পাওয়ার পর বিজেপি নেতা নিমাই দাস বাড়ি থেকে উদ্ধার হয় ১১ কেজি গাঁজা।

২০১৯ সালে পাড়ুই থানার NDPS মামলায় চারজনের নাম জড়ায়। তার মধ্যে মূল অভিযুক্ত সেখ গোপালকে গ্রেফতার করে পুলিশ। তার কাছ থেকে তথ্য পাওয়ার পর বিজেপি নেতা নিমাই দাস বাড়ি থেকে উদ্ধার হয় ১১ কেজি গাঁজা।

  • Share this:

#পাড়ুই: NDPS মামলায় সুপ্রিম কোর্টের নির্দেশে সিউড়ি আদালতে আত্মসমর্পণ করলেন পাড়ুইয়ের বিজেপি নেতা নিমাই দাস। তিনি জানান, ভবিষ্যতে আর বিজেপি করবেন না। বরং তৃণমূল করার কথা ভাববেন। কখনও বিজেপিতে, আবার কখনও তৃণমূলে যোগদান করা নিমাই দাস, কাস্টমস বিভাগে চাকরি থেকে ইস্তফা দিয়েছেন রাজনীতি করার জন্যই।

২০১৯ সালে পাড়ুই থানার NDPS মামলায় চারজনের নাম জড়ায়। তার মধ্যে মূল অভিযুক্ত সেখ গোপালকে গ্রেফতার করে পুলিশ। তার  কাছ থেকে তথ্য পাওয়ার পর বিজেপি নেতা নিমাই দাস বাড়ি থেকে উদ্ধার হয় ১১ কেজি গাঁজা। তারপর থেকেই তিনি পালিয়ে বেড়াচ্ছিলেন। আজ সিউড়ি আদালতে আত্মসমর্পণ করেন নিমাই দাস। আদালত তাকে ৭ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে। উল্লেখ্য ২০১৯ সালের ২৯ মে দিল্লিতে কৈলাস বিজয়বর্গীয় ও মুকুল রায়ের হাত থেকে বিজেপির পতাকা নিয়ে বিজেপিতে যোগদান করেন নিমাই দাস। তারপর থেকেই পাড়ুই বীরভূম জেলায় বিজেপির হয়ে বিভিন্ন আন্দোলনে তিনি যোগদান করেছিলেন।

যদিও নিমাই দাস প্রসঙ্গে বীরভূম জেলা বিজেপির সভাপতি শ্যামাপদ মন্ডল জানিয়েছেন। নিমাই দাস যা বলছে তৃণমূলের চাপে বলছে। বীরভূম জেলায় ভোটের আগে তৃণমূল বহু বিজেপি নেতা কর্মীকে এইভাবে চাপ দিয়ে তৃণমূলে যোগদান করাবে। যদিও বীরভূম জেলা তৃণমূলের সহ-সভাপতি মলয় মুখোপাধ্যায় জানিয়েছেন, বিজেপিতে যাওয়ার পর এসব নেতারা বুঝতে পেরেছে কোনও কাজ নেই দলে, সেই কারণেই ফের তৃণমূলে ফিরে আসতে চাইছে।

উল্লেখ্য, প্রথম থেকে নিমাই দাস তৃণমূলে থাকলেও ২০১৬ সালে বাবুল সুপ্রিয়র হাত ধরে বিজেপিতে যোগদান করে প্রথমবার। পরে একবার ফের যোগদান করেন তৃণমূলে। তারপরে ২০১৯ সালে দিল্লিতে বিজেপিতে যোগদান করেন। মূলত বীরভূমের পাড়ুইয়ের বাঁধন গ্রামের সাগর ঘোষ খুনের ঘটনার পর থেকে নিমাই দাসকে দেখা যায় সাগর ঘোষের ছেলে হৃদয় ঘোষকে সাহায্য করতে। তখন থেকেই এই নিমাই দাসের উত্থান। এখন অবশ্য হৃদয় ঘোষও বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেছেন।

Supratim Das

Published by:Shubhagata Dey
First published: