'নবান্নের ১৪ তলা থেকে দু-বেলা নেতাদের রোল কল করুন', শাসকদলকে তোপ বিজেপি নেত্রী মাফুজা খাতুনের

'নবান্নের ১৪ তলা থেকে দু-বেলা নেতাদের রোল কল করুন', শাসকদলকে তোপ বিজেপি নেত্রী মাফুজা খাতুনের
বিজেপি নেত্রী মাফুজা খাতুন

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রতিদিন রোল কলের পরামর্শ দিলেন বিজেপি নেত্রী মাফুজা খাতুন।

  • Share this:

#বর্ধমান: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রতিদিন রোল কলের পরামর্শ দিলেন বিজেপি নেত্রী মাফুজা খাতুন। তিনি বলেন, নবান্নের চোদ্দ তলায় প্রতিদিন দুই বেলা বিধায়ক সাংসদদের রোল কল করুন। সকালে একবার বিকেলে একবার। কারণ সকালে যিনি আপনার সঙ্গে ছিল বিকেলে তিনি দমদম বিমানবন্দরে গিয়ে টাটা বাইবাই করে আপনাকে ছেড়ে চলে গেছে।

মাফুজা খাতুন বলেন, পরশু মাতৃমা চালু হয়েছে। পাঁচ টাকায় ডিমভাত। আজকে গোটা নয়, হাফ ডিম দিয়েছে। কাল আর ডিম থাকবে না। মাতৃমা করুন আর পিতৃবাবা করুন কোনও অংকে আর তৃণমূল ফিরে আসবে না। তিনি বলেন, করোনা আছে কিনা নিশ্চিত হতে পরীক্ষা করাতে হয়। মুখ্যমন্ত্রী তাঁর দলের সাংসদ বিধায়কদের ভয়ে ব্লাড টেস্ট করাচ্ছেন না। করালেই সব বিজেপি পজিটিভ হবে।

মাফুজা খাতুন বলেন, করোনা যাবে কি যাবে না গ্যারান্টি নেই। কিন্তু তৃণমূল যে যাচ্ছে সেই ভ্যাকসিন তৈরি হয়ে গেছে। লোকসভা ভোটের আগে বলেছিল বিয়াল্লিশে বিয়াল্লিশ। কিন্তু বাসিন্দারা কুড়িটা জিএসটি কেটে নিয়েছে।এতো সাথী তৈরি করছে। স্বাস্থ্যসাথী, পথসাথী, সবুজসাথী। আর ওনার সাথীরা ছেড়ে চলে যাচ্ছে। চারদিকে পদ্মফুল, শুকিয়ে গেছে জোড়াফুল। মেমারি থেকে এদিন সকালে শুরু হওয়া পরিবর্তন যাত্রা প্রথমে জামালপুরে যায়। সেখান থেকে ঢোকে রায়নায়। রায়নার শাকটিয়ায় সভা হয়। এরপর পরিবর্তন যাত্রার রথ যায় খন্ডঘোষে। রথের সামনে বাইক নিয়ে মিছিল করে বিজেপির কর্মী সমর্থকরা। সাড়া মোড়ে রায়না ও খন্ডঘোষের সভা হয়। রাত আটটা নাগাদ বর্ধমানে পৌঁছয় পরিবর্তন যাত্রার রথ। বর্ধমানের কার্জনগেটে সভা হয়। আগামীকাল বৃহস্পতিবার বর্ধমান উত্তর, ভাতার, আউশগ্রাম বিধানসভা এলাকায় পরিবর্তন যাত্রার রথ পরিক্রমা করবে বলে বিজেপি সূত্রে জানা গিয়েছে। বর্ধমানের সভায় বক্তব্য রাখেন সদ্য তৃনমূল কংগ্রেস থেকে বিজেপিতে যোগ দেওয়া সাংসদ সুনীল মন্ডল, সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়া, রাজ্য নেত্রী মাফুজা খাতুন, নির্মল কর্মকার সহ জেলা নেতারা।


Saradindu Ghosh

Published by:Shubhagata Dey
First published: