যুবনেত্রী পামেলার পর আগ্নেয়াস্ত্র-সহ ধৃত বিজেপি নেতা ডাবলু আনসারির ভাই, রাজনৈতিক চাপানউতোর

যুবনেত্রী পামেলার পর আগ্নেয়াস্ত্র-সহ ধৃত বিজেপি নেতা ডাবলু আনসারির ভাই, রাজনৈতিক চাপানউতোর
ধৃত বাবলু আনসারি।

আউশগ্রামের গুসকরায় আত্মীয়ের বাড়ি থেকে বাবলু আনসারিকে গ্রেফতার করে পুলিশ। তার কাছ থেকে উদ্ধার হয়েছে একটি পাইপগান ও দু রাউন্ড গুলি।

  • Share this:

#মঙ্গলকোট: আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার সদ্য বিজেপিতে যোগ দেওয়া ডাবলু আনসারির ভাই বাবলু আনসারি। বাবলু মঙ্গলকোটের বাসিন্দা। শুক্রবার রাতে আউশগ্রামের গুসকরায় আত্মীয়ের বাড়ি থেকে বাবলু আনসারিকে গ্রেফতার করে পুলিশ। পুলিশের দাবি, তার কাছ থেকে উদ্ধার হয়েছে একটি পাইপগান ও দু রাউন্ড গুলি। শনিবার তাঁকে বর্ধমান আদালতে তোলা হয়। বেআইনিভাবে আগ্নেয়াস্ত্র রাখার অভিযোগে বাবলু আনসারির গ্রেফতারির ঘটনায় মঙ্গলকোট বিধানসভা এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

মঙ্গলকোটে একসময় দাপুটে সিপিএম নেতা হিসেবে পরিচিত ছিল ডাবলু আনসারি। দুদিন আগেই তিনি বিজেপিতে যোগ দিয়েছেন। তারপরই তার ভাইয়ের আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতারের ঘটনা এলাকায় আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে। মঙ্গলকোট থেকে আউসগ্রামের গুসকরায় আত্মীয় বাড়ি গিয়েছিল ডাবলু আনসারির ভাই বাবলু আনসারি। সেখানেই তাকে আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার করা হয় বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। রাজনৈতিক প্রতিহিংসার কারণেই তাকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে বলে দাবি বাবলু আনসারির। বাবলুর দাবি, গত তিনদিন আগে তার দাদা ডাবলু আনসারি বিজেপিতে যোগ দিয়েছেন তাই প্রতিহিংসাবশত তাকে এই মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। তার কাছ থেকে কোনও আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়নি।

এ দিকে এই গ্রেফতারিকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর।বিজেপির অভিযোগ, তাদের দল করার অপরাধেই এই মিথ্যা মামলায় বাবলু আনসারিকে ফাঁসানো হয়েছে। তিনদিন আগেই বিজেপিতে যোগ দিয়েছেন বাবলু আনসারির দাদা এলাকার জনপ্রিয় নেতা ডাবলু আনসারি। তাতে ভয় পেয়ে গিয়েছে শাসক দল। এলাকায় হার নিশ্চিত বুঝেই শাসক দল পুলিশকে নিয়ে এই মিথ্যা মামলা সাজিয়েছে। যদিও তৃণমূলের দাবি, এটা নিছকই পুলিশের ব্যাপার। বাবলু আনসারি এলাকায় একজন দুষ্কৃতি হিসাবেই পরিচিত।তাই তার কাছ থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার স্বাভাবিক ঘটনা।পুলিশ তার নিজের কাজ করেছে।এখানে দলের কোনও যোগ নেই।


প্রসঙ্গত উল্লেখ্য যে, একসময়ের মঙ্গলকোর্টের দাপুটে সিপিএম নেতা ছিলেন ডাবলু আনসারী। এমনকি মঙ্গলকোর্ট পঞ্চায়েতের উপপ্রধানও ছিলেন। সেই ডাবলু আনসারীই গত তিনদিন আগে বিজেপিতে যোগ দেন। তাই তার যোগদান মঙ্গলকোট বিধানসভায় বিজেপিকে বাড়তি অক্সিজেন যোগাবে এ কথা বলার অপেক্ষা রাখে না। এখানেই বিজেপির অভিযোগ এই সত্যটা তৃণমূল বুঝতে পেরেই এই মিথ্যা মামলার আশ্রয় নিয়েছে।

Saradindu Ghosh

Published by:Shubhagata Dey
First published: