একাধিক মহিলা-সঙ্গ, চ্যাট, প্রতিবাদ করায় স্ত্রীকে পুড়িয়ে মারার অভিযোগে গ্রেফতার বিজেপি নেতা

সন্ধ্যার পরিবারের অভিযোগ, বিয়ের পর থেকেই তাঁদের মেয়েকে অত্যাচার করা হত। এই মাসের গোড়ায় চিরঞ্জিতের মতিগতি দেখে সন্দেহ দানা বাঁধে সন্ধ্যার।

Bangla Editor | News18 Bangla
Updated:Aug 21, 2019 04:37 PM IST
একাধিক মহিলা-সঙ্গ, চ্যাট, প্রতিবাদ করায় স্ত্রীকে পুড়িয়ে মারার অভিযোগে গ্রেফতার বিজেপি নেতা
গ্রেফতার বিজেপি নেতা
Bangla Editor | News18 Bangla
Updated:Aug 21, 2019 04:37 PM IST

#দুর্গাপুর: একাধিক মহিলার সঙ্গে সম্পর্ক। সোশ্যাল মিডিয়ায় অশালীন চ্যাট। আর তার প্রতিবাদ করায় স্ত্রীকে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ। দু্র্গাপুরে গ্রেফতার এক বিজেপি নেতা। পেশায় প্রাথমিক শিক্ষকের নাম চিরঞ্জিৎ ধীবর। চিরঞ্জিৎ বিজেপি কর্মী, স্বীকার করেছে বিজেপি জেলা নেতৃত্ব। পাঁচ বছর আগে দুর্গাপুরের নতুনপল্লীর বাসিন্দা সন্ধ্যা সাহার সঙ্গে বিয়ে হয়েছিল পেশায় শিক্ষক চিরঞ্জিৎ ধীবরের। কাঁকসার এক প্রাথমিক স্কুলের শিক্ষক আরএসএসের রাজনীতিতে দীক্ষিত।

সন্ধ্যার পরিবারের অভিযোগ, বিয়ের পর থেকেই তাঁদের মেয়েকে অত্যাচার করা হত। এই মাসের গোড়ায় চিরঞ্জিতের মতিগতি দেখে সন্দেহ দানা বাঁধে সন্ধ্যার। হাতে আছে চিরঞ্জিতের স্মার্ট ফোন। হোয়াটস অ্যাপ খুলতেই বেরিয়ে আসে কু-কীর্তি। অভিযোগ ওই মোবাইল সন্ধ্যার থেকে উদ্ধারে তাঁকে প্রথমে গলা টিপে খুনের চেষ্টা করেছিলেন চিরঞ্জিত ও তাঁর বাবা। সোমবার রাত সোয়া ন’টা নাগাদ সন্ধ্যার বাবার বাড়িতে বাড়িতে এসে তাঁকে পুড়িয়ে মারার চেষ্টা হয় বলে অভিযোগ। চিৎকার শুনে প্রতিবেশিরা এসে সন্ধ্যাকে উদ্ধার করে।

শেষ পুরসভা নির্বাচনে দুর্গাপুরের দশ নম্বর ওয়ার্ডে বিজেপির প্রার্থী ছিলেন চিরঞ্জী‍ত ধীবর। এদিকে, এই বিজেপি নেতার গ্রেফতারে শুরু রাজনৈতিক কাজিয়া। এই ঘটনায় তাঁকে ফাঁসানো হয়েছে বলেই দাবি গ্রেফতার বিজেপি নেতার।

আরও ভিডিও: একাধিক মহিলা-সঙ্গ, চ্যাট, প্রতিবাদ করায় স্ত্রীকে পুড়িয়ে মারার অভিযোগে গ্রেফতার বিজেপি নেতা, দেখুন

First published: 04:37:05 PM Aug 21, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर