দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

নাড্ডার রোড শোর আগে ডায়মন্ড হারবার প্রসঙ্গে ‘বড়’ কথা বললেন বিজেপি নেতা অরবিন্দ মেনন

নাড্ডার রোড শোর আগে ডায়মন্ড হারবার প্রসঙ্গে ‘বড়’ কথা বললেন  বিজেপি নেতা অরবিন্দ মেনন
News 18 Bangla

বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার পূর্ব বর্ধমান জেলা সফরের ঠিক আগে ডায়মন্ড হারবার প্রসঙ্গ তুলে ধরলেন বিজেপির কেন্দ্রীয় নেতা অরবিন্দ মেনন।

  • Share this:

#বর্ধমান: বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার পূর্ব বর্ধমান জেলা সফরের ঠিক আগে ডায়মন্ড হারবার প্রসঙ্গ তুলে ধরলেন বিজেপির কেন্দ্রীয় নেতা অরবিন্দ মেনন। নাড্ডার জেলা সফর সফল করতে পূর্ব বর্ধমান জেলার মাটি কামড়ে পড়ে রয়েছেন বিজেপির এই কেন্দ্রীয় নেতা।কর্মীদের নিয়ে নিয়মিত তিনি বৈঠক করছেন। বিভিন্ন বিধানসভা এলাকায় ঘুরে পরিস্থিতি পর্যালোচনা করেছেন।

বর্ধমান শহরে বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার রোড শোর প্রস্তুতি সরেজমিনে খতিয়ে দেখলেন অরবিন্দ মেনন। শহরের প্রাণকেন্দ্র বীরহাটা থেকে কার্জন গেট পর্যন্ত জিটি রোডে বিজেপি কেন্দ্রীয় ও রাজ্য নেতাদের উপস্থিতিতে এই রোড শো হবে। শুক্রবার তারই তদারক করার সময় সাংবাদিকদের তিনি বলেন, ডায়মন্ড হারবারে দলের সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার কনভয়ে হামলার প্রভাব পড়বে বিধানসভা নির্বাচনে।

তিনি বলেন, ওই ঘটনা শুধুমাত্র জে পি নাড্ডার কনভয়ে হামলা নয়, হামলার মুখে পড়েন কৈলাশ বিজয়বর্গী, আহত হন মুকুল রায় সহ অন্যান্য নেতারাও। ওই ঘটনায় এই রাজ্যের মানুষ তৃণমূল কংগ্রেস ও তৃণমূল নেতৃত্বের ওপর ক্ষোভে ফুঁসছে। সেই ক্ষোভের বহিঃপ্রকাশ দেখা যাবে বিধানসভা নির্বাচনের ফলাফলে। এদিন বর্ধমানে এই মন্তব্য করেন তিনি।

বর্ধমানে ঐতিহাসিক রোড শো হবে বলে দাবি করছে বিজেপি নেতৃত্ব। অরবিন্দ মেনন বলেন, বোলপুরে অমিত শাহের রোড শোতে ব্যাপক জনসমাগম হয়েছিল। সেই সভাকে অমিত শাহ জীবনের সবচেয়ে ভালো সভা বলে উল্লেখ করেছিলেন। বর্ধমানের রোড শো তাকেও ছাপিয়ে যাবে বলে আমাদের বিশ্বাস। এই চওড়া জি টি রোডের কোনও অংশ ফাঁকা থাকবে না।

তিনি বলেন, বিধানসভা নির্বাচনের দেওয়াল লিখন স্পষ্ট হয়ে গিয়েছে। তৃণমূলকে সরাতে মানসিক প্রস্তুতি নিয়ে ফেলেছেন রাজ্যবাসী। দুশোর বেশি আসনে জয়লাভ করবে বিজেপি। গত লোকসভায় নির্বাচনে তৃণমূল কংগ্রেস অর্ধেক হয়ে গিয়েছে। ২০২১ এর বিধানসভা নির্বাচনে বর্তমান রাজ্যের শাসক দল ধুয়ে মুছে সাফ হয়ে যাবে। ওদের বড় বড় নেতারা পদত্যাগ করছেন। তাতেই তৃণমূল সাফ হয়ে যাওয়ার স্পষ্ট ইঙ্গিত মিলছে।

Saradindu Ghosh

Published by: Debalina Datta
First published: January 8, 2021, 5:09 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर