Covid 19: অমিত শাহের সভায় ছিলেন, করোনা আক্রান্ত বিজেপির প্রার্থী অরূপ দাস

Covid 19: অমিত শাহের সভায় ছিলেন, করোনা আক্রান্ত বিজেপির প্রার্থী অরূপ দাস

করোনা আক্রান্ত এগরার বিজেপি প্রার্থী অরূপ দাস। Pic-Special Arrangement

আজ ভোট প্রচারের শেষ দিনে নিজেকে ঘরবন্দি করে ফেলেছেন এই বিজেপি প্রার্থী।

  • Share this:

#এগরা: হাতে মাত্র একটি রাত, তারপরেই বাজবে ভোটের ঘণ্টা। শেষ মুহূর্তে প্রচারে ঝড় তোলার কথা ছিল তাঁর। কিন্তু আপাতত সমস্তটাতেই জল ঢেলে দিল করোনা। হ্যাঁ, এবার  করোনা আক্রান্ত এগরা বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অরূপ দাস। আজই তাঁর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তাই আজ ভোট প্রচারের শেষ দিনে নিজেকে ঘরবন্দি করে ফেলেছেন এই বিজেপি প্রার্থী।  ২৭ মার্চ পূর্ব মেদিনীপুরের কাঁথি উত্তর, কাঁথি দক্ষিণ, পটাশপুর, ভগবানপুর, খেঁজুরি (সং), রামনগর, এগরায় ভোট। তার ঠিক আগেই এমন ঘটনায় বিড়ম্বনায় বিজেপি।

দিন তিনেক আগে  (২২ মার্চ) অমিত শাহের সভায় ছিলেন অরূপ দাস। কাজেই তাঁর অসুস্থতা নিয়ে চিন্তার ভাঁজ রয়েছে রাজ্য বিজেপির অন্দরে। সূত্রের খবর, অমিত শাহের সভার আগেও করোনা পরীক্ষা করেছিলেন অরূপ। তখন তাঁর কোভিড রিপোর্ট নেগেটিভ আসে। পরে আবার টেস্ট করানো হলে পজিটিভ আসে রিপোর্ট। আইসোলেশানে চলে যান অরূপবাবু।   বাড়িতে কোয়ারেন্টাইনে থাকলেও অরূপবাবুর মন অবশ্য পরে রয়েছে তাঁর কেন্দ্রে। বাইরে বেরোচ্ছেন না ঠিকই, তবে ভোট বড় বালাই,  দলের নেতা কর্মীদের সঙ্গে প্রতিনিয়ত কথা বলছেন ফোনে। ফোনে নির্দেশ দিয়েই  নির্বাচনী কাজকর্ম সারছেন তিনি।

উল্লেখ্য, এই এগরা কেন্দ্রেরই তৃনমুল বিধায়ক ছিলেন সমরেশ দাস। যিনি করোনা আক্রান্ত হয়েই মাস কয়েক আগে মারা গিয়েছেন। তৃণমূল এবার এই কেন্দ্রে দাঁড় করিয়েছে তরুণ মাইতিকে। এই কেন্দ্রে সংযুক্ত মোর্চার প্রার্থী মানসকুমার করমহাপাত্র (কংগ্রেস)।

২০১৬ সালে ৫০ শতাংশের বেশি ভোট পেয়ে এই কেন্দ্রে জয় লাভ করেছিলেন তৃণমূল প্রার্থী সমরেশ দাস। কিন্তু হাওয়া ঘোরে লোকসভায়। তৃণমূলের থেকে বিজেপি প্রায় ৬ শতাংশ বেশি ভোটে এগিয়েছিল। কিন্তু এই অ্যাডভান্টেজ কি কাজে আসবে বিধানসভায়, যার ঘাড়ে গুরুদায়িত্ব ছিল, সেই অরূপ নিজেই এখন ঘরবন্দি, বাকিটা সময় বলবে।

Published by:Arka Deb
First published: