Papiya Adhikari Attacked : উলুবেড়িয়ায় পাপিয়া অধিকারীকে 'চড়-ঘুষি'! গ্রেফতার ২, TMC-র বিরুদ্ধে অভিযোগ নিয়ে কমিশনে BJP

Papiya Adhikari Attacked : উলুবেড়িয়ায় পাপিয়া অধিকারীকে 'চড়-ঘুষি'! গ্রেফতার ২, TMC-র বিরুদ্ধে অভিযোগ নিয়ে কমিশনে BJP

'আক্রান্ত' পাপিয়া, নিজস্ব চিত্র

সূত্রের খবর, কৈলাশ বিজয়বর্গীয়ের তরফেও ফোন করে জানানো হয় কমিশনে।

  • Share this:

    #উলুবেড়িয়া : পাপিয়া অধিকারীর আক্রান্ত হওয়ার ঘটনা নিয়ে নির্বাচন কমিশনের দ্বারস্থ হল বিজেপি। অভিযোগ, তৃতীয় দফার ভোটে উলুবেড়িয়ায় আক্রান্ত দলীয় কর্মীদের হাসপাতালে দেখতে গিয়ে আক্রান্ত হন পাপিয়া অধিকারী। তাঁকে চড়-ঘুষি মারা হয় বলেও অভিযোগ করেন অভিনেত্রী তথা বিজেপি নেত্রী। তাঁর অভিযোগের তির তৃণমূলের দিকে। 'তৃণমূল আশ্রিত দুষ্কৃতিরা' একাজ করেছে বলে কমিশনে লিখিত অভিযোগ জানিয়েছেন পাপিয়া। ঘটনার পরে তাঁর খোঁজ নিতে পাপিয়া অধিকারীকে ফোন করেন কৈলাশ বিজয়বর্গীয়। ঘটনায় দু'জনকে গ্রেফতার করেছে পুলিশ।

    অভিযোগ, এদিন উলুবেড়িয়া হাসপাতালের সামনে প্রবল হামলার মুখে পড়েন বিজেপির প্রার্থী পাপিয়া অধিকারী। ভিডিও ক্যামেরার ফুটেজে দেখা গিয়েছে এক দুষ্কৃতী তাঁকে এসে গালে থাপ্পড় মারে। একই সঙ্গে চলে ঘুঁষি। মুহূর্তে ছিটকে যান বিজেপির এই প্রার্থী। ধুন্ধুমার কাণ্ড বেঁধে যায় হাসপাতালের সামনে।

    ঘটনার পর পরই পাপিয়া এদিন বলেন, তিনি এই গোটা বিষয়টি নিয়ে নির্বাচন কমিশনের দ্বারস্থ হবেন। তিনি বলছেন , ২০২১ এ দাঁড়িয়ে এমন ঘটনা ঘটবে তিনি ভাবতেও পারেননি। এই নিয়ে বাংলার বুকে মহিলাদের সম্মান নিয়েও প্রশ্ন তোলেন পাপিয়া। এরপরেই এই কাণ্ড নিয়ে কমিশনে নালিশ জানায় বিজেপি নেতৃত্ব। সূত্রের খবর, কৈলাশ বিজয়বর্গীয়ের তরফেও ফোন করে জানানো হয় কমিশনে।

    পাপিয়া অধিকারীর কথায়, "উলুবেড়িয়া দক্ষিণে এদিন সকাল থেকেই বিজেপির পক্ষে ভালো ভোট পড়েছে। তাই ভোটে পিছিয়ে পড়াতেই তৃণমূল এমনভাবে হামলা চালাচ্ছে।" অন্যদিকে সূত্রের খবর, হাসপাতাল চত্বরে এসে পাপিয়া ভোট চলাকালীন বিজেপি কর্মী সমর্থকদের ওপর 'হামলার' প্রসঙ্গ তুলে সুর চড়ান। তারপরই বিজেপি ও তৃণমূল, দুই পক্ষের সমর্থকদের মধ্যে হাতাহাতি শুরু হয়ে যায়। এরপরেই আহত হন বিজেপি প্রার্থী ও অভিনেত্রী পাপিয়া অধিকারী।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    লেটেস্ট খবর