তৃণমূলের রোড-শোয়ে হনুমানের সাজে তিন নাবালক, কমিশনের দ্বারস্থ বিজেপি

Bangla Editor | News18 Bangla
Updated:Apr 04, 2019 08:44 PM IST
তৃণমূলের রোড-শোয়ে হনুমানের সাজে তিন নাবালক, কমিশনের দ্বারস্থ বিজেপি
Bangla Editor | News18 Bangla
Updated:Apr 04, 2019 08:44 PM IST

#দুর্গাপুর: তৃণমূল প্রার্থী মমতাজ সংঘমিতার রোড-শোয়ে আকর্ষণীয় করে তুলতে চেষ্টার কসুর করেনি শাসক দল । আর তা করতে গিয়েই বিতর্ক ।

বৃহস্পতিবার দুর্গাপুরের ১৪, ১৫, ১৭ ও ১৮ নম্বর ওয়ার্ডে বর্ধমান দুর্গাপুর কেন্দ্রের তৃণমূল প্রার্থী মমতাজ সংঘমিতাকে নিয়ে এক বর্নাঢ্য রোড-শোর আয়োজন করেছিল তৃণমূল । রোড-শোয়ে ঢাক, ব্যান্ড পার্টি, খোল করতাল, নকুলদানা বিতরণ সবই ছিল । মিছিলের সামনেই তিন নাবালককে খালি গায়ে রঙ মাখিয়ে হনুমান সাজিয়ে হাঁটানো হয় । উদ্দেশ্য ছিল রোড-শো আরও জমজমাট করার । কিন্তু বিষয়টি ব্যুমেরাং হয়ে যায় তৃণমূলের পক্ষে ।

এই ঘটনার তীব্র সমালোচনা করা হয় বিজেপির পক্ষ থেকে । বিজেপির দাবি কোন নাবালককে এভাবে ভোট প্রচারে ব্যাবহার করা যায় না, এটা নির্বাচনী বিধির পরিপন্থী । বিজেপির তরফে অভিযোগ জানানো হচ্ছে নির্বাচন কমিশনে - জানালেন বিজেপি নেতা অমিতাভ বন্দ্যোপাধ্যায় । তীব্র গরমে খালি গায়ে ও খালি পায়ে নাবালকদের রাস্তায় হাঁটানোরও তীব্র নিন্দে করেন তিনি ।

যদিও মিছিলে নাবালকদের হাঁটার কথা জানেন না বললেন তৃণমূল প্রার্থী মমতাজ সংঘমিতা । তবে উৎসাহিত হয়ে কোন কিশোর এমন কাজ করে থাকলে তার মধ্যে তিনি কোন অন্যায় দেখছেন না।

First published: 08:44:43 PM Apr 04, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर