Home /News /south-bengal /
Birbhum : শরীরের রং তুলতে পুকুরে স্নান করতে যাওয়াই হল কাল! মর্মান্তিক পরিণতি দুই যুবকের

Birbhum : শরীরের রং তুলতে পুকুরে স্নান করতে যাওয়াই হল কাল! মর্মান্তিক পরিণতি দুই যুবকের

শরীরের রং তুলতে পুকুরে স্নান করতে যাওয়াই হল কাল! মর্মান্তিক পরিণতি দুই যুবকের

শরীরের রং তুলতে পুকুরে স্নান করতে যাওয়াই হল কাল! মর্মান্তিক পরিণতি দুই যুবকের

Birbhum : দোলের দিন এমন মর্মান্তিক ঘটনা ঘটলো বীরভূমের দুবরাজপুরের ১৪ নম্বর ওয়ার্ডের।

  • Share this:

#বীরভূম: রং খেলার পর বীরভূমের দুবরাজপুরে ১৪ নম্বর ওয়ার্ডে পুকুরে স্নান করতে নেমে মৃত দুই। দোল পূর্ণিমাতে রং খেলায় মেতে ওঠে ছোটো থেকে বড়ো সবাই । তবে রং খেলা শেষে পুকুরে স্নান করতে নেমে মৃত্যু হলো দুই যুবকের। দোলের দিন এমন মর্মান্তিক ঘটনা ঘটলো বীরভূমের দুবরাজপুরের ১৪ নম্বর ওয়ার্ডের । মৃত একজনের নাম রকি দে , বাড়ি দুবরাজপুরে ১৪ নম্বর ওয়ার্ডে।

অন্যজনের নাম নবীন দাস। বাড়ি দুবরাজপুরের ১৩ নম্বর ওয়ার্ডে। তাঁরা দুজন ভালো বন্ধু ছিল পরস্পরের। সারাদিন রং খেলার পরে ওই সময়ে অনেকজন স্নান করছিলেন ১৪ নম্বর ওয়ার্ডের ওই পুকুরে। সেই পুকুরেই স্নান করতে নেমে ছিলো রকি ও নবীনও। কিন্তু যারা স্নান করছিল তাঁরা হঠাৎই এই দুজনকে দেখতে না পেয়ে শুরু করে খোঁজাখুঁজি। বেশ কিছুক্ষণ খোঁজার পর তাদের দুই জনকে উদ্ধার করে দুবরাজপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে আসা হয়।

আরও পড়ুন- নদীর জলে ভাঙন রুখতে কংক্রিটের বাঁধ চাই, দাবি শিলাবতীর তীরের বাসিন্দাদের

তাঁদের চিকিৎসা কেন্দ্রে নিয়ে এলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। তারপরই দেহ দুটি ময়নাতদন্তের জন্য নিয়ে আসা হয় সিউড়ি। দোলের দিন এমন ঘটনায় এলাকায় নেমেছে শোকের ছায়া। ঘটনার খবর পেয়ে ওই পুকুরে ছুটে যান দুবরাজপুরের সিআই মাধবচন্দ্র মণ্ডল, দুবরাজপুর থানার ওসি আফরোজ হোসেন এবং দুবরাজপুর পৌরসভার চেয়ারম্যান পীযুষ পান্ডে।

দুবরাজপুরের চেয়ারম্যান পীযুষ পান্ডে বলেন , "দোলের দিন এমন মর্মান্তিক ঘটনা ঘটে যাওয়ায় শোকের ছায়া এলাকায়। দুবরাজপুরের ১৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা নবীন দাস ও ১৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা রকি দে দুজনেই খুব ভালো ছেলে ছিলো। তার মধ্যে একজন ছিলো পরের বছরের উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী। এমন ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে ছুটে আসি আমি। তারপর ওদের উদ্ধার করে চিকিৎসা কেন্দ্রে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করে চিকিৎসক। মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয় সিউড়ি। আজকের দিনে এমন ঘটনা ঘটায় খুব খারাপ লাগছে। শোকের ছায়া নেমেছে এলাকায়। "

Supratim Das

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Birbhum, West bengal

পরবর্তী খবর