• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • BIRBHUM TMC LEADER ANUBRATA MANDAL PERFORMED SPECIAL PUJA IN KANKALITALA TEMLE SDG

পাখির চোখ বিধানসভা নির্বাচন, জয়ের আশায় 'মহাবিজয় যজ্ঞ' তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের

বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের ভাল ফলাফলের আশায় 'মহাবিজয় যজ্ঞ' করলেন বীরভূম জেলা তৃনমুলের সভাপতি অনুব্রত মণ্ডল ৷

বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের ভাল ফলাফলের আশায় 'মহাবিজয় যজ্ঞ' করলেন বীরভূম জেলা তৃনমুলের সভাপতি অনুব্রত মণ্ডল ৷

  • Share this:

#বীরভূম: বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের ভাল ফলাফলের আশায় 'মহাবিজয় যজ্ঞ' করলেন বীরভূম জেলা তৃনমুলের সভাপতি অনুব্রত মণ্ডল ৷ বুধবার সতীর ৫১ পীঠের অন্যতম পীঠ কঙ্কালীতলা মন্দিরে এই মহাবিজয় যজ্ঞ করেন তৃণমূল জেলা সভাপতি। অনুব্রত মণ্ডল জানিয়েছেন, যুদ্ধের আগে এই যজ্ঞ।  আসন্ন বিধানসভা নির্বাচনে ২২০-২৩০টি আসন পাওয়ার আশাতেই এই যজ্ঞ।

সতীর ৫১ পীঠের অন্যতম বোলপুরের এই কঙ্কালীতলা মন্দির। ১ কুইন্টাল ৫১ কেজি কাঠ ও ৪৫ কেজি ঘি দিয়ে এ দিন সকাল থেকে শুরু হয় যজ্ঞ৷ যজ্ঞকে ঘিরে মন্দির চত্বর নিরাপত্তায় মুড়ে ফেলা হয়। দুপুরে যজ্ঞে অংশ নেন অনুব্রত মণ্ডল। তৃণমূলের তরফে এই যজ্ঞের নাম দেওয়া হয়েছে 'মহাবিজয় যজ্ঞ'। যজ্ঞ স্থান থেকে বিজেপিকে আক্রমণ করেন তৃণমূলের জেলা সভাপতি। অনুব্রত মণ্ডল বলেন, 'বিজেপির কাছে হিন্দুত্ব শিখতে হবে নাকি? আমি নিজেই হিন্দু। আমার বাড়িতে দুর্গাপুজো হয় ৷ আমি বিজেপিকে দল বলেই মনে করি না। যে দল মানুষের উপকার করে না, একটা চাকরি দেয় না, সেটা আবার দল নাকি!' বিধানসভা নির্বাচনে ২২০-২৩০টি আসন পাবে তৃণমূল বলে আশাবাদী অনুব্রত ৷

anubrata mandalএ দিন অনুব্রত বলেন, 'ভালো ফলের আশায় এই যজ্ঞ ৷ কঙ্কালী মায়ের কাছে প্রার্থনা করেছি ৷" অনুব্রত মণ্ডল-সহ জেলার তৃণমূল বিধায়ক, সাংসদ থেকে শুরু করে ব্লক সভাপতিরা ছিলেন কঙ্কালীতলা মন্দিরে । ভিড় সামাল দিতে পুলিশ মোতায়েন করা হয় মন্দির চত্বরে জুড়ে । প্রায় চার হাজার মানুষের খাওয়া-দাওয়ারও আয়োজন করা হয়। বীরভূম জেলা তৃণমূলের সহ-সভাপতি অভিজিৎ সিংহ উপস্থিত ছিলেন মন্দিরে। যজ্ঞ চলাকালীন অনুব্রত মণ্ডল নিজের খই আহুতি দেন অগ্নিকুন্ডে। অনুব্রত মণ্ডল আরও জানিয়েছেন এবারের বিধানসভা ভোট অনেকটা যুদ্ধের মতো তাই যুদ্ধের আগে প্রস্তুতি। কঙ্কালীতলার কালী মায়ের কাছে আশীর্বাদ নিয়ে এবারের তৃণমূলের প্রচার অভিযান একপ্রকার শুরু হয়ে গেল বলে ধরা যেতে পারে।

Supratim Das

Published by:Shubhagata Dey
First published: