Home /News /south-bengal /
Birbhum Latest News|| গরমে বীরভূমের রাস্তায় জল-বাতাসা বিতরণ, ফের কি অনুব্রত দাওয়াই?

Birbhum Latest News|| গরমে বীরভূমের রাস্তায় জল-বাতাসা বিতরণ, ফের কি অনুব্রত দাওয়াই?

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

Birbhum Latest News: বীরভূমের দাপুটে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে ভোটের আগে কোনও না কোনও নিদান দিয়ে বিতর্কে পড়তে দেখা যায়। তবে বিতর্ক তৈরি হওয়ার পাশাপাশি জনপ্রিয়তাও লাভ করেছিল।

  • Share this:

    #বীরভূম: বীরভূমের দাপুটে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে ভোটের আগে কোনও না কোনও নিদান দিয়ে বিতর্কে পড়তে দেখা যায়। তবে বিতর্ক তৈরি হওয়ার পাশাপাশি জনপ্রিয়তাও লাভ করেছিল। এই যেমন ভোটের আগে নকুলদানা, গুড় বাতাসা খাওয়ানোর নিদান দিয়েছিলেন তিনি৷ বুথে বুথে গুড়-বাতাসা বিলি করা হয়েছে বলে অভিযোগ বিরোধীদের৷ এ বারে গ্রীষ্মের তীব্র দাবদাহে জল-বাতাসা নিয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে দেখা গেল তৃণমূল কর্মীদের৷

    বৃহস্পতিবার সিউড়ি বাসস্ট্যান্ড এলাকায় তৃণমূলের তরফ থেকে আয়োজন করা হয় জলছত্রের। যেখানে পথচলতি সাধারণ মানুষ, যানবাহন চালক এবং যাত্রীদের হাতে তুলে দেওয়া হয় জলের বোতল এবং ওআরএস। সঙ্গে ছিল বাতাসা, যে গুড় বাতাসা ভোটের আগে খাওয়ানোর নিদান দিয়েছিলেন অনুব্রত মণ্ডল।

    আরও পড়ুন: জেলায় জেলায় বৃষ্টি হচ্ছে! আপনার জেলা ভিজবে কবে? জানুন আবহাওয়ার সর্বশেষ পূর্বাভাস...

    তৃণমূল নেতা প্রণব কর জানান, "যেভাবে বীরভূমের তাপমাত্রা বেড়ে চলেছে তাতে পথচলতি বহু মানুষ অসুস্থ হয়ে পড়ছেন। যে কারণে আমরা তাদের সামান্য স্বস্তি দেওয়ার জন্য ওআরএস, এক বোতল জল আর বাতাসা দেওয়া হচ্ছে। এই ধরনের ক্যাম্প গোটা জেলা জুড়ে চলবে আগামী চার দিন।" সিউড়ির ক্ষেত্রে এ দিন যেমন সিউড়ি বাসস্ট্যান্ড এলাকায় ক্যাম্প করা হয়, বাকি তিন দিন অন্য কোন জায়গায় ক্যাম্প করে এইভাবে বাতাসা, জল আর ওআরএস তুলে দেওয়া হবে। বৃষ্টি না হলে এই ক্যাম্পের সময়সীমা আরও বাড়ানো হবে বলেও দলীয় সূত্রে খবর।

    সিউড়ির মতই একই ভাবে ক্যাম্প করতে লক্ষ্য করা যায় রামপুরহাট এবং দুবরাজপুরে। যেখানেও তৃণমূল কংগ্রেসের তরফ থেকে এমন আয়োজন করা হয়। দুবরাজপুর শহরেও তৃণমূল কংগ্রেসের তরফ থেকে পথচারীদের হাতে তুলে দেওয়া হয় জল এবং ওআরএস। অন্যদিকে রামপুরহাটে তৃণমূল কংগ্রেসের তরফ থেকে জল ও ওআরএস-এর পাশাপাশি বহু মানুষের হাতে ঠান্ডা শরবতও তুলে দেওয়া হয়।

    Madhab Das

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Birbhum

    পরবর্তী খবর