corona virus btn
corona virus btn
Loading

সদাইপুর থেকে দুবরাজপুর, জল-কাদা ডিঙিয়েই ১২ মাস কাটে বীরভূমের

সদাইপুর থেকে দুবরাজপুর, জল-কাদা ডিঙিয়েই ১২ মাস কাটে বীরভূমের
photo: Road

বীরভূমের বোলপুর থেকে দুবরাজপুর গিয়েছে মূল রাস্তা৷

  • Share this:

বীরভূমে সদাইপুরের যাত্রা থেকে দুবরাজপুরের কান্তর। বেহাল ৯ কিলোমিটার রাস্তা। নিত‍্যদিনের ভোগান্তিতে ৪২টি গ্রামের বাসিন্দারা। তৃণমূল দুবরাজপুর ব্লক সভাপতির অভিযোগ, রাস্তার সংস্কার নিয়ে উদাসীন জেলা পরিষদ। জেলা সভাধিপতির পালটা দাবি, রাস্তার কথা জানাননি স্থানীয় নেতারা।

কোথাও রাস্তায় গর্ত, কোথাও জমে জল। কোথাও আবার মিলিয়ে গিয়েছে রাস্তা। বীরভূমে সদাইপুরের যাত্রা থেকে দুবরাজপুরের কান্তর --- দীর্ঘদিন ধরে এই রাস্তার বেহাল দশাই দেখছেন বীরভূমের ৪২টি গ্রামের মানুষ। নিত‍্য দিনের ভোগান্তিতেই কাটছে তাদের বছরের পর বছর। শেষ কবে রাস্তা সারাই হয়েছে তা প্রায় ভুলেই গিয়েছেন এলাকাবাসীরা। বীরভূমের বোলপুর থেকে দুবরাজপুর গিয়েছে মূল রাস্তা
৫২ কিলোমিটার এই পথের ৯ কিলোমিটারই বেহাল বেহাল রাস্তার সদাইপুরের যাত্রা থেকে দুবরাজপুরের কান্তর নিত‍্য ভোগান্তিতে ৪২টি গ্রামের বাসিন্দারা সাহাপুর, পদুমা, যশপুর- তিন গ্রাম পঞ্চায়েতের উপর দিয়ে গিয়েছে এই বেহাল পথ। দীর্ঘদিনের বঞ্চনার পর এবার নতুন রাস্তা চান এলাকার বাসিন্দারা। এলাকাবাসীদের দাবিকে সমর্থন জানিয়েছেন তৃণমূলের দুবরাজপুর ব্লক সভাপতি। তাঁর দাবি, বারবার বলা সত্ত্বেও রাস্তা মেরামতিতে কোনও আগ্রহ দেখায়নি জেলা পরিষদ। তৃণমূল ব্লক সভাপতির এই দাবি মানতে নারাজ জেলা পরিষদের সভাপতি। তিনি পালটা দায় চাপিয়েছেন স্থানীয় নেতৃত্বের উপরই।
First published: August 22, 2019, 9:04 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर