Home /News /south-bengal /
Birbhum News: সিসিটিভিতে দেখা গেল চোরকে, যে ঢুকেছিল ব্যাঙ্ক ডাকাতি করতে তারপর...

Birbhum News: সিসিটিভিতে দেখা গেল চোরকে, যে ঢুকেছিল ব্যাঙ্ক ডাকাতি করতে তারপর...

Birbhum News: CCTV footage shows dacoit in bank robbery

Birbhum News: CCTV footage shows dacoit in bank robbery

ব্যাঙ্কের শাখার কর্মীরা ভিতরে যে শাটার এবং অন্য একটি দরজা রয়েছে তার তালা ভাঙ্গা।

  • Share this:

    #বীরভূম : ব্যাঙ্কের শাখায় দুঃসাহসিক হানা চোরের। রাতের অন্ধকারে এই দুঃসাহসিক হানা যাওয়ার ঘটনা ঘটে। যদিও এই ঘটনায় ব্যাঙ্কের শাখায় থাকা ভল্ট ভাঙতে সক্ষম হয়নি ওই চোর এবং টাকা অক্ষত অবস্থায় রয়েছে বলে জানা যাচ্ছে ব্যাঙ্ক সূত্রে। চোরের হানা দেওয়ার সেই ঘটনার সিসিটিভি (CCTV) ফুটেজ সামনে এসেছে।

    ব্যাঙ্কের শাখায় চোরের দুঃসাহসিক হানা দেওয়ার এমন ঘটনাটি ঘটেছে বীরভূমের সিউড়ি থানার অন্তর্গত পাথরচাপুরিতে। সেখানে থাকা একটি বেসরকারি ব্যাঙ্কের শাখায় এই ঘটনা ঘটে। ঘটনাটি ঘটেছে গত শনিবার সন্ধ্যা ৭:৪০ নাগাদ। যদিও বিষয়টি নজরে আসে সোমবার সকালে। সোমবার সকালে যখন ওই ব্যাঙ্কের (Bank Dacoity) শাখার কর্মীরা ব্যাঙ্ক খুলতে যান সেই সময় দেখতে পারেন এমন ঘটনা।

    আরও পড়ুন - Healthy Lifestyle: ভাজা না পোচ নাকি ডিম সেদ্ধ কিভাবে খাবেন, গুণাগুণ কিন্তু অসীম

    ব্যাঙ্কের শাখার কর্মীরা সোমবার সকালে ব্যাঙ্কের শাখা খুলতে গেলে মূল দুটি দরজা অক্ষত অবস্থায় দেখতে পান। কিন্তু তারপরেই দেখেন ভিতরে যে শাটার এবং অন্য একটি দরজা রয়েছে তার তালা ভাঙ্গা। তারপরেই তাদের সন্দেহ হয় কোন দুর্ঘটনা ঘটেছে এমনটাই। এরপর কর্মীরা ব্যাঙ্কের শাখার ভিতর ঢুকে দেখতে পান লন্ডভন্ড হয়ে পড়ে রয়েছে জরুরি কাগজপত্র এবং অন্যান্য আসবাবপত্র। তড়িঘড়ি তারা ভল্টের কাছে যান।

    দেখতে পান, ভল্ট ভাঙ্গার চেষ্টা চালানো হয়েছিল। কিন্তু তাতে সক্ষম হয়নি। এই ঘটনার পরেই ব্যাঙ্কের ওই কর্মীরা সিউড়ি থানার পুলিশকে খবর দেন এবং সিউড়ি থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিভিন্ন তথ্য সংগ্রহ করে তদন্ত শুরু করেছে। চুরির এই ঘটনায় এখনও পর্যন্ত ব্যাঙ্কের শাখার মধ্যে থাকা ১১টি ট্যাবের মধ্যে ৯টি ট্যাবের খোঁজ পাওয়া যাচ্ছে না বলে দাবি করেছেন ব্যাঙ্কের কর্মীরা। অন্যদিকে জানা গিয়েছে, এই ব্যাঙ্কের শাখায় কোন নিরাপত্তারক্ষী নিয়োগ নেই।

    Madhab Das

    Published by:Debalina Datta
    First published:

    Tags: Birbhum, CCTV

    পরবর্তী খবর