Home /News /south-bengal /
স্ত্রী’কে কাজ করিয়ে টাকা না দিয়ে কুপ্রস্তাব, অভিযুক্তকে কুপিয়ে খুন করে ফেরার যুবক

স্ত্রী’কে কাজ করিয়ে টাকা না দিয়ে কুপ্রস্তাব, অভিযুক্তকে কুপিয়ে খুন করে ফেরার যুবক

অভিযোগ, ওই ব্যক্তি কাজ করিয়ে টাকা দিত না । উল্টে বিভিন্ন ভাবে কুপ্রস্তাব দিত ও একাধিকবার ধর্ষণ করেছিল বছর ২৫-এর ওই আদিবাসী মহিলাকে।

  • Share this:

    Akshoy Dhibar

    #মুরারই: ঠিকাদারের লালসার নিয়মিত শিকার হতে হত স্ত্রীকে। এ নিয়ে বহুবার প্রতিবাদ করেও লাভ হয়নি কিছু। শেষ পর্যন্ত অভিযুক্ত ঠিকাদারকে কুপিয়ে খুন করে ফেরার হল বীরভূমের এক যুবক। তার স্ত্রী’কে গ্রেফতার করেছে পুলিশ। পাইকার থানার কলহপুর গ্রামের বাসিন্দা বছর পঞ্চাশের জাকির শেখ বিয়ে করেনি, একাই থাকত। পেশায় রাজমিস্ত্রীর ঠিকাদার জাকিরের অধীনে কাজ করত বছর ২৩-এর বাবু শেখ, ও তার স্ত্রী।

    অভিযোগ, জাকির কাজ করিয়ে টাকা দিত না । উল্টে বিভিন্ন ভাবে কুপ্রস্তাব দিত ও একাধিকবার ধর্ষণ করেছিল বছর ২৫-এর ওই আদিবাসী মহিলাকে। এ নিয়ে স্বামী-স্ত্রী উভয়েরই আপত্তি ছিল । প্রায়ই অশান্তি হত এ নিয়ে। গন্ডগোলও হয় বেশ কয়েকবার। এর মধ্যে গতকাল রাতে জাকির ফের তার বাড়িতে ডাকে ওই মহিলাকে টাকা দেবে বলে। পুলিশ সূত্রের খবর, বাবু শেখের সঙ্গে পুরো পরিকল্পনা করে জাকিরের বাড়ি যায় ওই মহিলা।

    জাকিরকে একা দেখে ফোন করে খবর দেয় বাবুকে। বাবু সঙ্গে সঙ্গে ভোজালি হাতে চলে আসে জাকিরের বাড়ি। অভিযোগ, স্বামী-স্ত্রী উভয়ে মিলে তাকে কুপিয়ে খুন করে ধারালো অস্ত্র দিয়ে গলার নলিতে কোপ মারে। তারপর বাবু শেখ চম্পট দেয়। গুরুতর জখম অবস্থায় জাকিরকে রামপুরহাট হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তার মৃত্যু হয়। অভিযুক্ত মহিলাকে গ্রেফতার করেছে পাইকার থানার পুলিশ। বাবু শেখের খোঁজ চলছে।

    Published by:Simli Raha
    First published:

    Tags: Birbhum, Murder

    পরবর্তী খবর