দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

মর্মান্তিক! পকেটে মেয়ের বিয়ের কার্ড, গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী বাবা

মর্মান্তিক! পকেটে মেয়ের বিয়ের কার্ড, গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী বাবা
প্রতীকী ছবি

১১ মার্চ মেয়ের বিয়ে। তাই নিমন্ত্রণ করতে বেরিয়েছিলন বাবা।

  • Share this:

#বীরভূম: ১১ মার্চ মেয়ের বিয়ে। তাই নিমন্ত্রণ করতে বেরিয়েছিলন বাবা। কিন্তু পরের ঘটনাকে মর্মান্তিক বললেও কম বলা হয়।

রবিবার এলাকার জঙ্গল থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার ওই ব্যক্তির দেহ। তাঁর পকেটে ছিল মেয়ের বিয়ের বেশ কয়েকটি আমন্ত্রন পত্র। ঝুলন্ত দেহ উদ্ধারের পরেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে বীরভূমের পারুই থানা এলাকার পাহাড়পুর গ্রামে।

পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম বলরাম থান্ডার (৪০)। তিনি পেশায় কাঠমিস্ত্রী। বাড়ি বীরভূমের লাভপুর থানা এলাকার ইন্দাস পঞ্চায়েতের পুতুন্ডি গ্রামে। এদিন সকালে পাড়ুই থানা এলাকার পাহাড়পুর সংলগ্ন একটি জঙ্গলে গাছের সঙ্গে গলাই দড়ি দিয়ে আত্মঘাতী হন বলরাম। স্থানীয়রাই গাছে ঝুলন্ত দেহ দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় ময়না তদন্তের জন্য।

মৃতের পরিবারের সদস্যরা জানিয়েছেন, আগামী, ১১ মার্চ বলরামের মেয়ের বিয়ে। সেই জন্য তিনি নিমন্ত্রণ করতে গিয়েছিলেন এক আত্মীয়ের বাড়ি। এরপর  সকালে তাঁর বাড়ির লোকের কাছে পুলিশ মারফত খবর আসে বলরাম থান্ডার ঝুলন্ট দেহ উদ্ধার হয়েছে। পরিবারের সদস্যরা এবং পুলিশ দেহ উদ্ধার করে সিউড়ী সুপার স্পেশালিটি হাসপাতালে যান ময়না তদন্তের জন্য। তবে কি কারণে তিনি আত্মঘাতী হয়েছেন সেই নিয়ে নানা প্রশ্ন দানা বাঁধতে শুরু করেছে। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

প্রাথমিকভাবে পুলিশের অনুমান, মেয়ের বিয়ের খরচ যোগার করতে না পেরেই আত্মহত্যার সিদ্ধান্ত নেন বলরাম।

Published by: Shubhagata Dey
First published: February 24, 2020, 10:10 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर