Home /News /south-bengal /
West Bengal Police: মুখ্যমন্ত্রীর নির্দেশের পরই এ বার জেলার থানাগুলি পরিদর্শন শুরু বীরভূমের পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠির

West Bengal Police: মুখ্যমন্ত্রীর নির্দেশের পরই এ বার জেলার থানাগুলি পরিদর্শন শুরু বীরভূমের পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠির

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

West Bengal Police: নানুরের এলাকাগুলিতে কোনও সমস্যা রয়েছে কিনা তা দেখতে আপনার থানা আপনার পাড়ার-এর মাধ্যমে নানুরের এলাকা গুলি নানুর থানার অফিসারদের ঘুরে দেখতে নির্দেশ দেন জেলা সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠি ।

  • Share this:

#নানুর: রাজ্যের মুখ্যমন্ত্রীর পুলিশকে সক্রিয় হতে বলার পরই বিভিন্ন জায়গায় অপরাধ রুখতে তৎপর বীরভূম জেলা পুলিশ । সামনেই ঈদ উপলক্ষে নানুর থানায় গিয়ে অফিসারদের সাথে কথা বললেন পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠি ।  সামনেই ঈদ, তাই সুষ্ঠুভাবে যাতে ঈদ উদযাপন হয় তার কি ব্যবস্থা থানায় রয়েছে তা দেখতেই জেলা সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠি পৌঁছান নানুর থানায় । এ ছাড়াও তিনি থানায় পৌঁছে নানুর থানার ওসি শেখ ইসরাইল ও  সমস্ত অফিসারদের সাথে কথা বলেন এবং জানেন ওই এলাকায় মানুষদের কোথাও কোনও সমস্যা আছে কিনা ।

আরও পড়ুন-আজ থেকেই হাওয়া বদল, দক্ষিণবঙ্গে বজ্রবিদ্যুৎ-সহ ঝড়-বৃষ্টির পূর্বাভাস কবে? জেনে নিন

নানুরের এলাকাগুলিতে কোনও সমস্যা রয়েছে কিনা তা দেখতে আপনার থানা আপনার পাড়ার-এর মাধ্যমে নানুরের এলাকা গুলি নানুর থানার অফিসারদের ঘুরে দেখতে নির্দেশ দেন জেলা সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠি । ঈদের আগে কোনও মানুষ কোনও সমস্যায় আছেন কিনা, তাও দেখতে এমন সিদ্ধান্ত নানুর থানার পুলিশের । এ ছাড়াও বেশ কয়েক দিন আগেই বিহার থেকে নিয়ে আসা ৫৭ রাউন্ড গুলি উদ্ধার করে নানুর থানার পুলিশ । তাই আর কোনও অপরাধমূলক কার্যক্রম ওই এলাকায় আছে কিনা সেই সম্পর্কেও জানতে নানুর থানা পরিদর্শন করেন জেলা সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠি ।

আরও পড়ুন-চালক কোথায়? শোরগোল কলকাতা মেট্রো রেলে

জেলা সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠি জানান , "সামনেই ঈদ, যাতে সুষ্ঠুভাবে ইদ উদযাপন হয়, তাই নানুর থানায় অফিসারদের সঙ্গে কথা বলি আমি । এছাড়াও আপনার থানা আপনার পাড়ায় এর মাধ্যমে নানুর এলাকায় মানুষের কোনও সমস্যা আছে কিনা সমস্তটাই ঘুরে ঘুরে দেখবেন অফিসাররা । সঙ্গে কয়েক দিন আগেই বিহার থেকে নিয়ে যাওয়া ৫৭ রাউন্ড গুলি উদ্ধার হয় নানুর থানা এলাকা থেকে । এই এলাকায় আর কোনও অপরাধমূলক কার্যক্রম আছে কিনা সেই বিষয়েও দেখছি আমরা । " নানুর থানার ওসি শেখ ইসরাইল জানান , " এই এলাকায় অপরাধীদের কোনও কার্যক্রম আছে কি না সেই বিষয় খতিয়ে দেখবো আমরা । কোনও যদি অপরাধের আচঁ পাই, তবে তার বিরুদ্ধে যথাযথ পদক্ষেপ নেওয়া হবে ।"

Supratim Das 

Published by:Uddalak B
First published:

Tags: West bengal Police

পরবর্তী খবর