Home /News /south-bengal /
West Bengal News: দল এখনও প্রার্থীই করেনি, বীরভূমের বিজেপি নেতার কাণ্ডে অবাক সকলে!

West Bengal News: দল এখনও প্রার্থীই করেনি, বীরভূমের বিজেপি নেতার কাণ্ডে অবাক সকলে!

বীরভূমে এ কী কাণ্ড!

বীরভূমে এ কী কাণ্ড!

West Bengal News: প্রার্থী তালিকা ঘোষণার আগেই সিউড়ি পুরসভার ১৯ নম্বর ওয়ার্ডে প্রার্থী হিসাবে প্রচার শুরু বিজেপি নেতার।

  • Share this:

বীরভূম: প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার আগেই বীরভূমের সিউড়ি পুরসভার ১৯ নম্বর ওয়ার্ডে প্রার্থী হিসাবে নিজের নাম ছাপিয়ে পাড়ার দরজায় দরজায় লিফলেট বিলি বিজেপি নেতার (West Bengal News)। ২৭ শে ফেব্রুয়ারি সব পুরসভার সঙ্গে সিউড়ি পুরসভারও নির্বাচন । তবে এখনও বের হয়নি প্রার্থী তালিকা । কিন্তু বিজেপির প্রার্থী তালিকা ঘোষণার আগেই নিজের নাম ছাপিয়ে দরজায় দরজায় লিফলেট বিলি করলেন বিজেপি নেতা।

বীরভূমের সিউড়ির ১৯ নম্বর ওয়ার্ডে নিজের নাম ছাপিয়ে পাড়ার দরজায় দরজায় লিফলেট বিলি করেন স্থানীয় বিজেপি নেতা দেবাশিষ মিত্র ওরফে পলাশ মিত্রের। তবে এখনও পর্যন্ত দল থেকে কোনো প্রার্থী তালিকা ঘোষণা করা হয়নি। কিন্তু তার আগেই শুরু লিফলেট বিলি ও নির্বাচনের প্রচার শুরু করে দিয়েছেন তিনি।

আরও পড়ুন: অন্দরের ক্ষোভ মেটাতে সহায় সরস্বতী পুজো? অভিনব পরিকল্পনায় রাজ্য বিজেপি!

স্থানীয় বিজেপি নেতা দেবাশিষ মিত্র (পলাশ) জানিয়েছেন , " ভোটের আর বেশি দিন দেরি নেই । হাতে সময় খুব অল্প । আসন্ন পুরসভা নির্বাচনে হাতে গোনা মাত্র কয়েকটি দিন বাকি । তবে দলীয় নেতৃত্বের কাছে জানতে পেরেছি আমাকে প্রার্থী করা হবে । তাই দেরি না করে শুরু করেছি নির্বাচনের প্রচার । সিউড়ির ১৯ নম্বর ওয়ার্ডে গিয়ে প্রচার করছি । ওই ওয়ার্ডের বাড়ি বাড়ি গিয়ে আমি লিফলেট বিলির সঙ্গে ভোটের প্রচারও করে এসেছি । "

আরও পড়ুন: মন্ত্রীর কনভয়ে অন্য গাড়ির ধাক্কা, মারাত্মক দুর্ঘটনা ভিআইপি রোডে! যা হল...

১৯ নম্বর ওয়ার্ডের এক বাসিন্দা চম্পা মণ্ডল বলেন , " বিজেপি প্রার্থী দেবাশিষ মিত্র আমাদের পাড়ায় আসেন এবং আমাদের একটি করে লিফলেট দেন । সেইসঙ্গে ভোট দেওয়ার কথাও বলেন । " তবে অন্যদিকে এই প্রসঙ্গে বিজেপির জেলা সভাপতি ধ্রুব সাহা জানিয়েছেন , " এমনটা একদম উচিত হয়নি। এই ভোট নিয়ে দলের অনেক সদস্যই বেশি উৎসাহিত থাকেন। তাই হয়তো এমনটা করেছেন । তবে এই বিষয়ে আমি দলের কার্যকর্তাদের সঙ্গে কথা বলব।"

Published by:Suman Biswas
First published:

Tags: Bengal BJP, Birbhum

পরবর্তী খবর