Home /News /south-bengal /

Birbhum : উদ্ধার ফাটা মাথার খুলি, চটি! স্থানীয় ব্যক্তির দাবি, তাঁর হারিয়ে যাওয়া স্ত্রীর দেহ

Birbhum : উদ্ধার ফাটা মাথার খুলি, চটি! স্থানীয় ব্যক্তির দাবি, তাঁর হারিয়ে যাওয়া স্ত্রীর দেহ

উদ্ধার ফাটা মাথার খুলি! স্থানীয় ব্যক্তির দাবি, তাঁর হারিয়ে যাওয়া স্ত্রীর দেহ

উদ্ধার ফাটা মাথার খুলি! স্থানীয় ব্যক্তির দাবি, তাঁর হারিয়ে যাওয়া স্ত্রীর দেহ

Birbhum : স্থানীয় এক ব্যাক্তির দাবি, ওই খুলি ও জামা কাপড় তাঁর নিখোঁজ থাকা স্ত্রীর। মাথার খুলির উপরের অংশ ভাঙা অবস্থায় উদ্ধার হয়।

  • Share this:

#বীরভূম: মাথার খুলি উদ্ধার হওয়া নিয়ে চাঞ্চল্য। বীরভূমের রাজনগরের ভদ্রকালী মন্দির এলাকার সামনের শ্মশানে কাঁদর এলাকা থেকে উদ্ধার একটি খুলি ও মহিলার জামাকাপড়। স্থানীয় এক ব্যাক্তির দাবি, ওই খুলি ও জামা কাপড় তাঁর নিখোঁজ থাকা স্ত্রীর। মাথার খুলির উপরের অংশ ভাঙা অবস্থায় উদ্ধার হয়। পুলিশের ধারনা মাথায় ভারী কিছু দিয়ে আঘাত করে খুনের ঘটনা এটি।

পুলিশ ওই ব্যাক্তির অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে। ময়না তদন্তের জন্য দেহ পাঠানো হয়েছে হাসপাতালে। মঙ্গলবার সকালে বীরভূমের রাজনগর থানার পুলিশের কাছে স্থানীয়দের ফোন আসে। জানানো হয় যে, বীরভূমের রাজনগরের ভদ্রকালী মন্দির এলাকার সামনের শ্মশানে কাঁদর এলাকায় একটি খুলি ও বেশকিছু হাড়গোড়, ও মহিলার জামা কাপড় পড়ে রয়েছে। খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই রাজনগর থানার ওসি প্রসেনজিৎ দত্তের নেতৃত্বে পুলিশ ওই এলাকায় পৌঁছে দেখে একটি খুলি, মহিলার চপ্পল ও জামাকাপড় পড়ে রয়েছে।

আরও পড়ুন- পাহাড় ছেড়ে সমতলে নেমে আসছে ভালুক! হাস মুরগি মেরে চাষের জমি তছনছ, অতিষ্ঠ গ্রামবাসী

পরে পুলিশের কাছে এক ব্যাক্তি দাবি করে যে, ওই উদ্ধার হওয়া জামাকাপড় তাঁর নিখোঁজ স্ত্রীর। পুলিশ ওই ব্যক্তির বয়ান রেকর্ড করে। পুলিশ ওই সমস্ত জামা কাপড়, খুলি, মাথার চুল, চপ্পল উদ্ধার করেছে। খুলিটি ময়না তদন্তের জন্য সিউড়ি হাসপাতালে পাঠিয়েছে। তবে পুলিশের অনুমান উদ্ধার হওয়া খুলিটি উপরের অংশে বেশ কিছুটা ক্ষতিগ্রস্থ রয়েছে। সেই দেখেই পুলিশের অনুমান খুলিটি যারই হোক তার মাথায় আঘাত করেই তাকে খুন করা হয়েছে।

আরও পড়ুন- মাস্ক না পরায় ফুলের মালা পরিয়ে খাওয়ানো হচ্ছে লাড্ডু! কোথায় ধরা পড়ল এমন চিত্র

আঘাত বেশ জোরে ছিল বলেই মাথার উপরের অংশ ভেঙে গিয়েছে। বীরভূমের জেলা পুলিশ সুপার নগেন্দ্র নাথ ত্রিপাঠী জানিয়েছেন, রাজনগর থানার পুলিশ রাজনগর থানা এলাকার ভদ্রকালি মন্দিরের সামনের শ্মশানের পাশের কাঁদর এলাকা থেকে স্থানীয় বাসিন্দাদের কাছে খবর পেয়্র একটি খুলি, মহিলাদের চপ্পল, চুল ও মহিলার জামাকাপড় উদ্ধার করেছে। এক ব্যাক্তি দাবি করেছেন ওই মহিলার জামাকাপড় তার নিখোঁজ স্ত্রীর। পুলিশ সেই মতো অভি্যোগের ভিত্তিতে মামলা শুরু করেছে। তবে অনুমান এটি একটি খুনের ঘটনা, খুলি দেখে মনে হচ্ছে মাথায় আঘাত করেই খুন করা হয়েছে।

Supratim Das

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Birbhum

পরবর্তী খবর