Home /News /south-bengal /
মোটর সাইকেল চুরি চক্রে জড়িত সিভিক ভলান্টিয়ার! গ্রেফতার ৩

মোটর সাইকেল চুরি চক্রে জড়িত সিভিক ভলান্টিয়ার! গ্রেফতার ৩

। মিঠুন রায় নামে ওই সিভিক ভলান্টিয়ার সহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে বিভিন্ন সময় চুরি যাওয়া সাতটি মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে।

  • Share this:

#হুগলি: সিভিক ভলান্টিয়ারই যুক্ত মোটর সাইকেল পাচার চক্রে! এমনই অভিযোগে হুগলি জেলার পান্ডুয়া থানার এক সিভিক ভলান্টিয়ারকে গ্রেফতার করেছে পূর্ব বর্ধমানে জেলার ভাতার থানার পুলিশ। মিঠুন রায় নামে ওই সিভিক ভলান্টিয়ার সহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে বিভিন্ন সময় চুরি যাওয়া সাতটি মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে। একের পর এক মোটর সাইকেল চুরির ঘটনায় সিভিক ভলান্টিয়ার যুক্ত থাকার অভিযোগকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

গত কয়েক দিন ধরেই পূর্ব বর্ধমানের ভাতার থানা এলাকায় ধারাবাহিক ভাবে মোটর সাইকেল চুরি হচ্ছিল। ভাতার স্টেশন চত্ত্বর, বিডিও অফিস লাগোয়া এলাকা থেকে মোটর সাইকেল চুরির অভিযোগ পেয়ে গোপনে তদন্ত শুরু করে পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে ভাতার বাজার এলাকায় একটি ঘরে অভিযান চালিয়ে চুরি হওয়া সাতটি মোটর সাইকেল উদ্ধার করে পুলিশ। সেখান থেকে মাসুম সেখ ও কার্তিক রায় নামে দু জনকে গ্রেফতার করা হয়।

ধৃত কার্তিকের বাড়ি হুগলির পান্ডুয়া থানার গহমি গ্রামে। মাসুম মঙ্গলকোট থানা এলাকার বাসিন্দা। কার্তিকের খুড়তুতো ভাই সিভিক ভলান্টিয়ার মিঠুন রায়ও এই চুরি চক্রে জড়িত বলে ধৃতদের জেরা করে জানতে পারে পুলিশ। এরপরই পান্ডুয়া থানার গহমি গ্রামে বাড়ি থেকে মিঠুনকে তুলে আনে পুলিশ। তদন্তে নেমে পুলিশ জানিয়েছে, ভাতার সহ বিভিন্ন এলাকা থেকে মোটর সাইকেল চুরি করে একটি ঘরে মজুত করতো তারা। এরপর তা রাতের অন্ধকারে নিয়ে যাওয়া হতো মেমারি স্টেশন লাগোয়া একটি ঘরে। সেখান থেকে সেগুলি সুযোগ মতো বিক্রি করা হতো। পূলিশ জানিয়েছে, এই তিনজন কিভাবে এই চক্রে জড়িয়ে পড়ল তা খতিয়ে দেখা হচ্ছে। তারা ইতিমধ্যেই কয়েকটি মোটর সাইকেল বিক্রিও করেছে বলে জানা গিয়েছে। কাদের কাদের তা বিক্রি করা হয়েছে তা দেখা হচ্ছে। এই চক্রে আরও কয়েকজন জড়িত বলে জানা গিয়েছে। তাদেরও হদিশ পাওয়ার চেষ্টা চলছে।

Saradindu Ghosh

Published by:Elina Datta
First published:

Tags: Civic volunteer, Fraud

পরবর্তী খবর