দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

ঝাড়খণ্ডে থেকে পাচার হচ্ছে চোরাই বাইক! 'সেফ' করিডর হিসেবে ব্যবহার সিউড়ি শহর

ঝাড়খণ্ডে থেকে পাচার হচ্ছে চোরাই বাইক! 'সেফ' করিডর হিসেবে ব্যবহার সিউড়ি শহর

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত কয়েকদিন ধরে বেশকিছু বাইক চুরির ঘটনা ঘটেছে।

  • Share this:

#সিউড়ি: বীরভূমের সদর শহর সিউড়ির নিরাপত্তা সুনিশ্চিত করা এবং বাইক চুরি রুখতে সারা সিউড়ী শহর জুড়ে নাকা তল্লাশি শুরু পুলিশের। সোমবার সকালে সিউড়ির প্রান্তিক সঙ্ঘ মোড়, সিউড়ি সাঁইথিয়া বাইপাস সহ শহরের একাধিক জায়গায় নাকা তল্লাশি চালানো হয়। মূলত শহরের ভিতরে আসা এবং শহর থেকে বাইরে যাওয়া গাড়িগুলিতে কিছু রয়েছে কী না, গাড়ির কাগজপত্র আছে কী না তা খতিয়ে দেখতেই শহরজুড়ে পুলিশের এই অভিযান।

গাড়ির কাগজ দেখাতে না পারলে সেই সব গাড়ি আটকও করা হয় পুলিশের পক্ষ থেকে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত কয়েকদিন ধরে বেশকিছু বাইক চুরির ঘটনা ঘটেছে। চোরাই বাইক কারবারিদের গতিবিধির হদিশ পায় পুলিশ। এরপরেই পুলিশের পক্ষ থেকে বেশ খানিকটা কড়াকড়ি শুরু করা হয়। এমনকি সপ্তাহ খানেক আগে পুলিশ পক্ষ থেকে পুরনো বাইকের দোকানগুলিকে গাড়ির কাগজ নিয়ে থানায় আসার জন্য বলা হয়। সেই সময় পুলিশের দাবি করেছিল, চোরাই বাইকের কারবার সারা জেলাতেই সক্রিয় হয়ে উঠেছে।

এই অবস্থায় চোরাই বাইক কারবারে রাশ টানা এবং বাইক চুরির ঘটনার কিনারা করতেই তৎপর হয়েছে পুলিশ। পুলিশ কর্তাদের দাবি, শহরের প্রবেশের মুখে এই নাকা তল্লাশি করা হচ্ছে। যাতে কেউ কোনও অপরাধ করে শহর থেকে চলে যেতে না পারে। কারণ অনেকক্ষেত্রেই চোরাই বাইক ঝাড়খন্ডে নিয়ে যাওয়ার জন্য করিডর হিসেবে ব্যবহার করা হয় সিউড়ি শহরকে।

Published by: Pooja Basu
First published: November 30, 2020, 8:34 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर