Home /News /south-bengal /
রাতের বেলা বিকট আওয়াজে কেঁপে উঠল বোলপুর, আতঙ্ক এলাকায়

রাতের বেলা বিকট আওয়াজে কেঁপে উঠল বোলপুর, আতঙ্ক এলাকায়

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

উল্লেখযোগ্য বিষয় হল, যে জায়গায় এই মোটরবাইকটি দাঁড় করানো ছিল সেখানে একটি তার দেখতে পাওয়া গিয়েছে। কী কারণে সেই তার সেখানে ছিল তা নিয়ে সন্দেহ তৈরি হচ্ছে।

  • Last Updated :
  • Share this:

#বীরভূম: রবিবার রাতের বেলায় বোলপুরের ১৮ নম্বর ওয়ার্ডের খাসপাড়া এলাকায় বিকট আওয়াজ হয়। বিকট সেই আওয়াজে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। ঘটনায় যেমন আওয়াজ হয়েছিল তাতে এলাকায় তড়িঘড়ি বাসিন্দারা বাড়ি থেকে বের হন। প্রথমদিকে কেউ কেউ মনে করছিলেন বোমা ফেটে এমন ঘটনা ঘটতে পারে। পাশাপাশি গ্যাস সিলিন্ডার ফেটে যাওয়ার মত ঘটনাও ঘটতে পারে বলে করা হচ্ছিল।

কিন্তু স্থানীয় বাসিন্দারা এসে দেখতে পান, একটি মোটরসাইকেল ভেঙে চুরমার অবস্থায় পড়ে রয়েছে। ওই মোটরসাইকেল ব্লাস্ট হয়েই এমন ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। তবে কীভাবে ওই মোটরসাইকেল ব্লাস্ট হল বা ফাটল তা নিয়ে তৈরি হয়েছে কৌতুহল।

আরও পড়ুন Siliguri news : ফিল্ম এবং অর্কিড গুরুত্ব পাচ্ছে ইন্টারন্যাশনাল ট্যুরিজম কনক্লেভে

এই ঘটনার ফলে আহত হয়েছেন লাক্সমি সাহানি নামে এক ব্যক্তি এবং তাকে উদ্ধার করে বোলপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনাস্থলে এসে পৌঁছেছে বোলপুর থানার বিশাল পুলিশ বাহিনী।

উল্লেখযোগ্য বিষয় হল, যে জায়গায় এই মোটরবাইকটি দাঁড় করানো ছিল সেখানে একটি তার দেখতে পাওয়া গিয়েছে। কী কারণে সেই তার সেখানে ছিল তা নিয়ে সন্দেহ তৈরি হচ্ছে। ওই তারের সঙ্গে কোন বিস্ফোরক যুক্ত ছিল কিনা তা নিয়ে কৌতুহল তৈরি হয়েছে। যদিও পুরো বিষয়টি খতিয়ে দেখছে বোলপুর থানার পুলিশ।আহত ব্যক্তিকে বর্তমান মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়েছে৷ তার অবস্থা আশঙ্কাজনক বলেই জানানো হয়েছে৷ ঘটনাস্থলে পৌঁছেছেন বোলপুরের অতিরিক্ত পুলিশ সুপার৷ তল্লাশি শুরু করেছেন তিনি৷ খোঁজ চালানো হচ্ছে যে কীভাবে এই ঘটনা ঘটল৷

Published by:Pooja Basu
First published:

Tags: Blast, South bengal news