Home /News /south-bengal /
৬০ নম্বর জাতীয় সড়কে হঠাৎই ধস, গভীর গর্ত হওয়ার ফলে ছড়িয়েছে আতঙ্ক

৬০ নম্বর জাতীয় সড়কে হঠাৎই ধস, গভীর গর্ত হওয়ার ফলে ছড়িয়েছে আতঙ্ক

দুম করে কী করে তৈরি হল এরকম গর্ত!

  • Share this:

    #রানিগঞ্জ: রাস্তার উপর বড় গর্ত। হঠাৎ করে এই রকম একটি গর্ত আচমকা  দেখে চাঞ্চল্যকর পরিস্থিতি তৈরি হয় আসানসোলের রানিগঞ্জের শিশুবাগান মোড়ে। ৬০ নম্বর জাতীয় সড়কের উপর হয়েছে এই গর্তটি। কয়লাখনি এলাকাতে একরকম গর্ত হওয়ার ফলে অনেকেই মনে করছে ধসের ঘটনা কিনা।

    কিন্তু ঘটনাস্থলে এসে আসানসোল পুরনিগমের মেয়র পারিষদ দিব্যেন্দু ভগত জানান এটা পুরানো নালা। যা  বৃটিশ আমলে তৈরি হয়েছিল। সেই নালাটা কোনো কারনে বসে গেছে। প্রশাসনের পক্ষ থেকে জায়গাটা ঘিরে দেওয়া হয়েছে। যানবাহন নিয়ন্ত্রণ করার জন্য ট্রাফিক পুলিশের ব্যবস্থা করা হয়েছে।  আসানসোল পুরনিগমের  এর স্বাস্থ্য বিভাগের মেয়র পরিষদ দিব্যেন্দু ভগৎ তিনি জাতীয় সড়ক কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে দ্রুত রাস্তা সারাইয়ের এর জন্য বলেন। এটা খনি এলাকার ধস না অন্য কিছু তাও খতিয়ে দেখার দাবি রেখেছে এলাকাবাসী।

    রাস্তার উপর বড় গর্ত। হঠাৎ করে এই রকম একটি গর্ত আচমকা  দেখে চাঞ্চল্যকর পরিস্থিতি তৈরি হয় আসানসোলের রানিগঞ্জের শিশুবাগান মোড়ে। ৬০ নম্বর জাতীয় সড়কের উপর হয়েছে এই গর্তটি। কয়লাখনি এলাকাতে একরকম গর্ত হওয়ার ফলে অনেকেই মনে করছে ধসের ঘটনা কিনা।

    এদিকে প্রশাসন এসে একেবারে অন্য কথা বলেছে৷ প্রশাসনের পক্ষ থেকে জায়গাটা ঘিরে দেওয়া হয়েছে। যানবাহন নিয়ন্ত্রণ করার জন্য ট্রাফিক পুলিশের ব্যবস্থা করা হয়েছে।

    Dipak Sharma
    Published by:Debalina Datta
    First published:

    Tags: Asansol

    পরবর্তী খবর