Home /News /south-bengal /
IPL 2022: আইপিএল চলছে সেই কোথায়, আর পুলিশের হানা কৃষ্ণনগরে! প্রচুর টাকার হদিশ

IPL 2022: আইপিএল চলছে সেই কোথায়, আর পুলিশের হানা কৃষ্ণনগরে! প্রচুর টাকার হদিশ

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

IPL 2022: কিছুদিন আগেই এই চক্রের তিনজনকে শান্তিপুর থেকে গ্রেফতার করে সাইবার ক্রাইম থানার পুলিশ।

  • Share this:

    #কৃষ্ণনগর: আইপিএল বেটিং চক্রের এক পাণ্ডাকে গ্রেফতার করেছে কৃষ্ণনগর সাইবার ক্রাইম থানার পুলিশ। ধৃতের নাম শ্রীকান্ত নাথ। তার বাড়ি কৃষ্ণনগরের কালীনগর এলাকায়। তার কাছ থেকে ৪ লক্ষ টাকা, একটি দামী বাইক ও একটি মোবাইল উদ্ধার হয়েছে। পুলিশ জানিয়েছে, ওই যুবক মোবাইল অ্যাপের মাধ্যমে বেটিং চক্র চালাত।

    কিছুদিন আগেই এই চক্রের তিনজনকে শান্তিপুর থেকে গ্রেফতার করে সাইবার ক্রাইম থানার পুলিশ। তাদের জেরা করে এই ব্যক্তির নাম জানতে পারে। এরপর গতকাল রাতে তার বাড়িতে হানা দিয়ে পুলিশ তাকে গ্রেফতার করার পাশাপাশি নগদ টাকা ও মোবাইল উদ্ধার করে। ধৃতকে আজ আদালতে তোলা হয়।

    আরও পড়ুন: গম ক্ষেতে দেহ পুড়ে কঙ্কাল, এ কী হাড়হিম দৃশ্য বাংলায়! গোটা এলাকায় আতঙ্ক

    এদিকে, কলকাতায় ফের আইপিএল বেটিং চক্রের হদিশ। মোট চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে গুজরাত টাইটান্সের খেলা ছিল। সেই ম্যাচে বেটিং হয়েছে বলে খবর পায় পুলিশ। এরপরই অভিযান চালিয়ে বেটিং-চক্রের চার পাণ্ডাকে গ্রেফতার করে লালবাজারের গোয়েন্দা শাখার পুলিশ।

    আরও পড়ুন: শুধু গরু পাচার কাণ্ড নয়, আরও এক মহাচাপে অনুব্রত মণ্ডল! কী ব্যবস্থা এবার?

    শনিবার পার্ক স্ট্রিট এলাকা থেকে ওই চার জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গিয়েছে। তাঁদের কাছ থেকে মোটা টাকাও উদ্ধার হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। আইপিএল-এর মরসুমে এই ধরনের চক্ররা সক্রিয় হয়ে ওঠে শহরে। তাই এ সমস্ত ব্যাপারে সক্রিয় থাকে পুলিশও। তাই খবর পাওয়া মাত্র ওই চার জনকে গ্রেফতার করা গিয়েছে বলে জানিয়েছে পুলিশ।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: IPL 2022, West Bengal news

    পরবর্তী খবর