Home /News /south-bengal /
Dead Bodies Found: যুবক-যুবতীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার! পাশে সুইসাইড নোট, সিঙ্গুরে চাঞ্চল্য

Dead Bodies Found: যুবক-যুবতীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার! পাশে সুইসাইড নোট, সিঙ্গুরে চাঞ্চল্য

Dead Bodies Found

Dead Bodies Found

তাঁদের দাবি, এটা স্বাভাবিক মৃত‍্যু নয়। দু'জনকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। (Dead Bodies Found)

  • Share this:

    #হুগলি: একসঙ্গে যুবক-যুবতীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। ঘটনাটি ঘটে সিঙ্গুর থানার বাগডাঙ্গা ছিনামোর গ্রাম পঞ্চায়েতের দাইপুকুর এলাকায়। মৃত যুবকের নাম রাহুল পোড়েল, যুবতীর নাম সঙ্গীতা কোলে। পুলিশ মৃতদেহ উদ্ধার করতে এলে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা। তাঁদের দাবি, এটা স্বাভাবিক মৃত‍্যু নয়। দু'জনকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। (Dead Bodies Found)

    অবিলম্বে এই ঘটনার পেছনে যারা যুক্ত আছে তাদেরকে গ্রেফতার করতে হবে, তা না হলে মৃতদেহ নিয়ে যাওয়া যাবে না। এই দাবিতে বিক্ষোভ করেন গ্রামের লোকেরা। সকাল থেকে পুলিশ গ্রামে মৃতদেহ উদ্ধার করতে গেলে, পুলিশকে বাধা দেয় গ্রামবাসীরা। দাবি, মৃত যুবতীর পরিবার দু'জনকে মেরে দড়ি দিয়ে ঝুলিয়ে দিয়েছে। আগে যুবতীর পরিবারের সদস্যদের গ্রেফতার করতে হবে, তারপর মৃতদেহ ময়নাতদন্তের জন্য পুলিশ নিয়ে যাবে।

    আরও পড়ুন: আচমকা গাড়ির মুখোমুখি সংঘর্ষ, জানালা দিয়ে বাইরে পড়ল কাটা হাত! রক্তারক্তি কাণ্ড

    জানা গিয়েছে, গত এক বছর আগে কালিয়ারা গ্রামের নাবালিকা সঙ্গীতার সঙ্গে বিয়ে হয়েছিল দাইপুকুর গ্রামের পেশায় রাজমিস্ত্রি রাহুলের। খবর জানাজানি হতেই চাইল্ড লাইন থেকে সঙ্গীতাকে নিয়ে যাওয়া হয়েছিল হোমে। সম্প্রতি সঙ্গীতার পরিবার মুচলেখা দিয়ে সঙ্গীতাকে গ্রামের বাড়িতে নিয়ে আসে। আবার সঙ্গীতা বাড়ি থেকে পালিয়ে রাহুলকে পুনরায় বিয়ে করে। এই নিয়ে দুই পরিবারের মধ্যে অশান্তি ছিল চরমে।

    আরও পড়ুন: হৃত্বিককে 'চুরি' করে বিজ্ঞাপনে ব্যবহার, ফুড কোম্পানির বিরুদ্ধে রেগে লাল অভিনেতা!

    গতকাল সন্ধ্যা থেকে দুজনেই নিখোঁজ ছিলেন। মঙ্গলবার সকালে গ্রামবাসীরা দু'জনের ঝুলন্ত মৃতদেহ দেখতে পান। দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য তৈরি হয়। অবশেষে চার ঘন্টা পর পুলিশ মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পুলিশ সূত্রে খবর, মৃতদেহের পাশে একটি ডাইরি পাওয়া গিয়েছে। সেই ডাইরিতে সুইসাইড নোটও পাওয়া গেছে। তাতে লেখা রয়েছে মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।

    রানা কর্মকার

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, Hooghly news

    পরবর্তী খবর