Home /News /south-bengal /
Car Accident: আচমকা গাড়ির মুখোমুখি সংঘর্ষ, জানালা দিয়ে বাইরে পড়ল কাটা হাত! রক্তারক্তি কাণ্ড

Car Accident: আচমকা গাড়ির মুখোমুখি সংঘর্ষ, জানালা দিয়ে বাইরে পড়ল কাটা হাত! রক্তারক্তি কাণ্ড

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

দুটি গাড়ির সংঘর্ষে গুরুতর জখম হন সাত জন। (Car Accident)

  • Share this:

    #উত্তর ২৪ পরগনা: শাসনে ভয়াবহ পথ দুর্ঘটনায় গুরুতর আহত একাধিক। প্রাণে বেঁচে গেলেও এক ব্যক্তির হাত কেটে রাস্তায় পড়ে যায়। দুটি গাড়ির সংঘর্ষে গুরুতর জখম হন সাত জন। ওই দুর্ঘটনায় আহত ব্যক্তির হাত কেটে রাস্তায় পড়ে যায়। স্থানীয়রা উদ্ধার করে বারাসত হাসপাতালে ভর্তি করেন আহতদের। নুপূর শর্মা বিতর্ককে ঘিরে সারা বাংলা যুব ফেডারেশনের ডাকে বিক্ষোভ সমাবেশ ডেকেছিল বারাসতে। সেখানে যোগ দিতে যাওয়ার সময় ভয়াবহ পথ দুর্ঘটনাটি ঘটে। (Car Accident)

    আরও পড়ুন: ভাই সুশান্তের স্মৃতিতে আবেগঘন বার্তা শ্বেতার, করলেন একটি অনুরোধ!

    স্থানীয় সূত্রে জানা যায়, শাসনের তেঘরিয়া এলাকা থেকে একটি ম্যাক্স গাড়িতে ৩৫ থেকে ৪০ জনকে নিয়ে বিক্ষোভ সমাবেশে যোগদান করতে যাচ্ছিল। সেই সময় শাসনের দূগদিয়া মোড়ের খড়িবাড়ির দিক থেকে একটি ম্যাক্স গাড়ি সমাবেশের দিকে রওয়া হয়েছিল। আচমকাই যাওয়ার সময় ম্যাক্স গাড়িকে ধাক্কা মারে অপরটি। দুটো ম্যাক্স গাড়ির মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হন ৭ জন। তার মধ্যে ৬ জনের অবস্থা আশংকাজনক বলে জানা গিয়েছে।

    আরও পড়ুন: হৃত্বিককে 'চুরি' করে বিজ্ঞাপনে ব্যবহার, ফুড কোম্পানির বিরুদ্ধে রেগে লাল অভিনেতা!

    পুলিশ সূত্রে খবর, আহতদের বারাসাত জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। মোহাম্মদ শামিম নামে সমাবেশে যোগ দেওয়া এক যুবকের হাতটি কেটে রাস্তায় পড়ে যায়। স্থানীয় ও পুলিশ গিয়ে আহতদেরকে উদ্ধার করে বারাসাত জেলা হাসপাতালে ভর্তি করে। এই ঘটনায় গাড়ি দুটিকে আটক করেছে শাসন থানার পুলিশ।

    জিয়াউল আলম

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, North 24 Pargana news

    পরবর্তী খবর