বাঙালি চিত্রশিল্পীর গলাকাটা দেহ উদ্ধার মুম্বইয়ে

মাত্র কয়েক বছরেই মুম্বইয়ের মতো জায়গায় পরিচিতি তৈরি করেছিলেন। তাঁর আকা ছবি সাজানো রয়েছে মুকেশ অম্বানি থেকে বলিউডের অনেক নামী অভিনেতার ড্রয়িং রুমে।

Bangla Editor | News18 Bangla
Updated:Aug 13, 2019 03:58 PM IST
বাঙালি চিত্রশিল্পীর গলাকাটা দেহ উদ্ধার মুম্বইয়ে
শিল্পী কৃষ্ণেন্দু চৌধুরী
Bangla Editor | News18 Bangla
Updated:Aug 13, 2019 03:58 PM IST

#কোন্নগর: মুম্বইয়ে খুন বলিউডের বাঙালি আর্ট ডিরেক্টর ও চিত্রশিল্পী কৃষ্ণেন্দু চৌধুরী। নিহতের বাড়ি হুগলির কোন্নগরের মাস্টারপাড়ায়। গত শুক্রবার মুম্বইয়ের ভিরারে, একটি নালা থেকে মেলে তাঁর গলাকাটা দেহ। তদন্তে নেমে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। কৃষ্ণেন্দুর তৈরি ডিজাইন হাতাতেই খুন বলে প্রাথমিক অনুমান তদন্তকারীদের।

মাত্র কয়েক বছরেই মুম্বইয়ের মতো জায়গায় পরিচিতি তৈরি করেছিলেন। তাঁর আকা ছবি সাজানো রয়েছে মুকেশ অম্বানি থেকে বলিউডের অনেক নামী অভিনেতার ড্রয়িং রুমে। কাজ করতেন ফিল্মের আর্ট ডিরেক্টর হিসেবেও। সেই বাঙালি আর্ট ডিরেক্টর কৃষ্ণেন্দু চৌধুরীর মর্মান্তিক পরিণতি হল মুম্বইয়ে। ধারাল অস্ত্র দিয়ে খুন করা হল কৃষ্ণেন্দুকে।

ক্ষতবিক্ষত অবস্থার কারণে, তাঁর দেহ শনাক্ত করতে পারেনি পুলিশ। পরে কৃষ্ণেন্দুর এক আত্মীয় মুম্বই গিয়ে তাঁর দেহ শনাক্ত করেন। তাঁর প্রতিবেশী ও বন্ধুবান্ধবদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে, এরপরই খুনের অভিযোগে দু’জনকে গ্রেফতার করে পুলিশ। ধৃতদের মধ্যে একজনের নাম মেহমুদ ফাহরুখ শেখ। কৃষ্ণেন্দুর ডিজাইন হাতাতেই খুন বলে অভিযোগ তাঁর বন্ধুদের।

দশ বছর আগে কোন্নগড়ের মাস্টারপাড়ার বাড়ি ছেড়ে মু্ম্বইয়ে পাড়ি দিয়েছিলেন কৃষ্ণেন্দু। একমাত্র ছেলের মৃত্যর খবরে ভেঙে পড়েছেন তাঁর বৃদ্ধ মা-বাবা।

সোমবার কৃষ্ণেন্দুর বাড়িতে যান হুগলির তৃণমূল জেলা সভাপতি দিলীপ যাদব। আশ্বাস দেন পরিবারের পাশে থাকার। তবুও চোখের জল পড়া থামছে না কৃষ্ণেন্দুর বৃদ্ধ মা-বাবার।

First published: 03:58:54 PM Aug 13, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर