কুয়েতের মরুভূমিতে অনাহারে দিন কাটছে বসিরহাটের যুবকের

বসিরহাটের তেঁতুলতলার বাসিন্দা তেইশ বছরের যুবক ফরিদউদ্দিন। পরিবারের অভিযোগ, কুয়েতে মরুভূমিতে কয়েকটি উট আর দুম্বার সঙ্গে দিন কাটছে তাঁর। নেই খাবার, জল। নেই থাকার জায়গাও।

Bangla Editor | News18 Bangla
Updated:Oct 21, 2019 03:41 PM IST
কুয়েতের মরুভূমিতে অনাহারে দিন কাটছে বসিরহাটের যুবকের
ফরিদউদ্দিন
Bangla Editor | News18 Bangla
Updated:Oct 21, 2019 03:41 PM IST

#বসিরহাট: মরুভূমিতে অনাহারে আতঙ্কে দিন কাটছে বসিরহাটের যুবকের। অভিযোগ, মোটা বেতনের চাকরির প্রতিশ্রুতি দিয়ে তাঁকে কুয়েতে নিয়ে যায় এক প্রতিবেশী। কিন্তু দেওয়া হয় কয়েকটি উট আর দুম্বা দেখভালের দায়িত্ব। অনাহারে আতঙ্কে অসুস্থ হয়ে পড়েছেন ওই যুবক। তাঁকে ফেরানোর বদলে সাড়ে চার লক্ষ টাকা মুক্তিপণ চায় অভিযুক্ত জিয়ারুল হক। জিয়ারুলকে গ্রেফতার করেছে পুলিশ।

বসিরহাটের তেঁতুলতলার বাসিন্দা তেইশ বছরের যুবক ফরিদউদ্দিন। পরিবারের অভিযোগ, কুয়েতে মরুভূমিতে কয়েকটি উট আর দুম্বার সঙ্গে দিন কাটছে তাঁর। নেই খাবার, জল। নেই থাকার জায়গাও। অনাহারে আতঙ্কে অসুস্থ হয়ে পড়েছেন ফরিউদ্দিন।

ফরিদউদ্দিনকে মোটা বেতনের চাকরির প্রতিশ্রুতি দেয় প্রতিবেশী জিয়ারুল হক৷ ১৯ সেপ্টেম্বর জিয়ারুল ফরিদকে কুয়েতে নিয়ে যায়৷ মোটা বেতনের চাকরির বদলে ফরিদকে নির্জন মরুভূমিতে কয়েকটি উট ও দুম্বার দেখভালের দায়িত্ব দেওয়া হয়। তিনি বাড়ি ফিরতে চাইলে মুক্তিপণ দাবি করে প্রতিবেশী জিয়ারুল।

পরিবারের অভিযোগের ভিত্তিতে জিয়ারুলকে গ্রেফতার করে পুলিশ। জিয়ারুলের চোদ্দদিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। ছেলে যেন সুস্থভাবে বাড়িতে ফেরে, প্রশাসনের কাছে প্রার্থনা ফরিদের পরিবারের।

First published: 03:41:37 PM Oct 21, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर