Home /News /south-bengal /
Murshidabad News: গয়না লুঠ, বৃদ্ধাকে শ্বাসরোধ করে খুন, ব্যাপক চাঞ্চল্য সুতিতে

Murshidabad News: গয়না লুঠ, বৃদ্ধাকে শ্বাসরোধ করে খুন, ব্যাপক চাঞ্চল্য সুতিতে

খবর পেয়ে ঘটনাস্থলে আসে সুতি থানার পুলিশ, মৃতদেহ ময়নাতদন্তের জন্য জঙ্গীপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে

  • Share this:

#সুতি: গয়না লুঠ করে এক বৃদ্ধাকে শ্বাসরোধ করে খুন, ঘটনায় ব্যাপক চাঞ্চল্য  ছড়িয়ে পড়েছে সুতিতে। জানা যায়, ডিহিগ্রামের বাসিন্দা বৃদ্ধা মোহরজান বেওয়া দোতলা বাড়ির নীচের তলায় একাই থাকতেন। বড় ছেলে রাজিবুল শেখ, তাঁর স্ত্রী ও ছেলেকে নিয়ে দোতলায় থাকতেন। মা ও ছেলের মধ্যে সম্পর্ক ভাল ছিল না। তবে বড় ছেলে মানসিক ভারসাম্যহীন। ছোট ছেলে নাইট গার্ডের কাজ করেন, তিনি অন্য বাড়িতে থাকেন।

আরও পড়ুন: দিনের বেলাতেই ভয়ে কাঁপছে ঝাড়গ্রাম, রাতে কী হবে? আশঙ্কা বাড়ছে ক্রমশ

প্রতিদিনের মত বৃহস্পতিবার রাতেও মোহরজান বেওয়া খাওয়া দাওয়া করে ঘুমিয়ে পড়েছিলেন। অভিযোগ, সকালে ছোট ছেলে মাকে দেখতে এসে দেখেন, ঘরের ভিতর রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন বৃদ্ধা। মুখে ও গায়ে  কিছু ক্ষত চিহ্নের দাগ। সোনার দুল ছিঁড়ে নেওয়া হয়েছে কান থেকে। এলাকাবাসীদের অভিযোগ, গভীর রাতে বৃদ্ধার ঘরে দুষ্কৃতীরা ঢুকে গয়না ও টাকা পয়সা লুঠ করে বৃদ্ধাকে শ্বাসরোধ করে খুন করে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে সুতি থানার পুলিশ, মৃতদেহ ময়নাতদন্তের জন্য জঙ্গীপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনায় মৃতের পরিবার জুড়ে নেমে এসেছে শোকের ছায়া।

আরও পড়ুন: 'আর উপায় নেই, স্বেচ্ছামৃত্যু মঞ্জুর করুন', জেলা শাসকের কাছে এল একগুচ্ছ প্রস্তাব!

ঘটনায় অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে পরিবার। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে সুতি থানার পুলিশ। আত্মীয় মহম্মদ সফিউর রহমান বলেন, '' সকালে জানতে পারি পাশের বাড়ির কাকিমাকে খুন করা হয়েছে। ছুটে গিয়ে দেখি গোটা ঘর তছনছ হয়ে পড়ে রয়েছে। সোনার কানের দুল, হাতের বালা, ঘরে টাকা পয়সা কিছু নেই। কাকিমার গোটা শরীরে আঘাতের চিহ্নও রয়েছে। আমাদের অনুমান, কেউ বা কারা  ডাকাতির উদ্দেশ্যে ঘরে ঢুকে লুঠপাট চালিয়েছে, কাকিমা তাদের দেখে ফেলায় শ্বাসরোধ করে খুন করেছে।''  বৃদ্ধার ছোট ছেলে রহমত শেখ বলেন, '' আমি ডিউটিতে ছিলাম, মায়ের মৃত্যুর খবর পেয়ে ছুটে বাড়িতে আসি।  দেখি দাদা কাঁদছে, মা রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে। মায়ের সোনার গয়না, টাকাপয়সা দুষ্কৃতীরা চুরি করেছে। আমরা চাই এই ঘটনায় যে বা যারা জড়িত রয়েছে, পুলিশ তাদের গ্রেফতার করুক।''

Pranab Kumar Banerjee

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Murshidabad

পরবর্তী খবর