হোম /খবর /দক্ষিণবঙ্গ /
অর্ধেক দামে মোবাইল-টিভি-ল্যাপটপ! ৫০ লক্ষ টাকার প্রতারণায় গ্রেফতার 'সুদর্শন' যুবক

Bengal News | Baruipur : অর্ধেক দামে মোবাইল-ফ্রিজ-টিভি-ল্যাপটপ! ৫০ লক্ষ টাকার প্রতারণা করে গ্রেফতার 'সুদর্শন' যুবক...

জালিয়াতি করে পুলিশের জালে

জালিয়াতি করে পুলিশের জালে

Bengal News | Baruipur : দফায় দফায় লোকের কাছ থেকে প্রায় ৫০ লক্ষ টাকা তুলে নেয় অভিজিৎ। তারপর থেকেই সে বেপাত্তা।

  • Last Updated :
  • Share this:

#বারুইপুর: ১০,০০০ টাকার মোবাইল ফোন ৫,০০০-এ! কুড়ি হাজার টাকার ফ্রিজ ১০,০০০ টাকা ২৫ হাজার টাকা, টিভি মাত্র ১৫,০০০ টাকা এভাবেই নিজের এলাকার কিছু লোককে অল্প পয়সায় বিভিন্ন ধরনের ইলেকট্রনিক্স গুডস্ বিক্রি করেছিল বারুইপুর (Baruipur Fraud Case) ১৬ নম্বর ওয়ার্ডের 'দর্শনধারী যুবক অভিজিৎ পাল। অবশেষে ধরা পড়ল পুলিশের হাতে (Bengal News)।

এত অল্প পয়সায় মোবাইল, ল্যাপটপ, ফ্রিজ ও টিভি পাওয়া যাচ্ছে এই খবর আশেপাশে খুব দ্রুত ছড়িয়ে পড়ে। জানা যায় এই প্রতারক লোকের কাছ থেকে টাকা নিলেও জিনিসপত্র দিতে প্রায় দু-তিন মাস সময় নিচ্ছিল। দফায় দফায় লোকের কাছ থেকে প্রায় ৫০ লক্ষ টাকা তুলে নেয় অভিজিৎ। তারপর থেকেই সে বেপাত্তা।

এবার প্রায় তিন বছর পরে সেই প্রতারক অভিজিৎ পালকে গ্রেফতার করল বারুইপুর থানার পুলিশ। প্রতারক অভিজিত পালের বিরুদ্ধে বারুইপুর থানায় অভিযোগ দায়ের করেছিল আটজন প্রতারিত। তারপর থেকে পুলিশ তাকে খুঁজে বেড়াচ্ছিল। এতদিন সে কলকাতাতেই গা ঢাকা দিয়েছিল। আজ বারুইপুর কাছারি বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে বারুইপুর থানার পুলিশ।

প্রতারক অভিজিৎ পাল গ্রেফতার হয়েছে খবর শোনার পর রাতেই বারুইপুর থানাতে ভিড় জমাতে থাকে বেশ কিছু প্রতারিত। ধৃত অভিজিৎ পালের বিরুদ্ধে ৪২০ ও ৪০৬ ধারায় মামলা রুজু করেছে বারুইপুর থানার পুলিশ। ধৃত প্রতারককে নিজেদের হেফাজতে নেওয়ার জন্য বারুইপুর মহকুমা আদালতে আবেদন জানাবে পুলিশ।

অর্পণ মণ্ডল

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Baruipur, Fraud Case