সব দলের নেতা কর্মীদের ও সাংবাদিকদের সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানালেন দেব! দেখুন ভিডিও

Bangla Editor | News18 Bangla
Updated:May 11, 2019 07:57 PM IST
সব দলের নেতা কর্মীদের ও সাংবাদিকদের সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানালেন দেব! দেখুন ভিডিও
photo source Instagram
Bangla Editor | News18 Bangla
Updated:May 11, 2019 07:57 PM IST

#কলকাতা: ১২ মে রাজ্যে ষষ্ঠ দফার ভোট। শেষ দফার ভোট প্রচার শেষ হয়ে গিয়েছে। এখন শুধু অপেক্ষা মানুষের ভোট দেওয়ার। এবার লোকসভা ভোটে ঘাঁটাল কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী দেব। পাঁচ বছর আগের লোকসভা ভোটেও এই একই কেন্দ্র থেকে ভোটে দাঁড়িয়ে ছিলেন দেব। এবং জয়ীও হয়েছিলেন। ঘাঁটালেই দেবের আদি বাড়ি। তাই ওখানকার মানুষের প্রতি দেবের একটা আলাদা ভালবাসা রয়েছে।

ভোট প্রচার শেষ। এখন শুধু ভোটের অপেক্ষা। তাঁর আগে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও শেয়ার করলেন দেব। যেখানে তিনি ধন্যবাদ জানালেন সকলকে। এতদিন ধরে যে নেতারা তাঁর সঙ্গে থেকেছেন, যে দলের কর্মীরা তাঁর সঙ্গে সঙ্গে রাস্তায় নেমেছেন তাঁদের সকলকে ধন্যবাদ জানালেন। যে সাংবাদিকরা দিনরাত এক করে কাজ করেছেন তাঁদেরকেও ধন্যবাদ জানাতে ভুললেন না দেব। তিনি অন্য রাজনৈতিক দলের সকলকেও শুভেচ্ছা জানালেন। সব তিক্ততা ভুলে সবাইকে ভোট দিতে বললেন। তিনি ভিডিওটি শেয়ার করে লিখলেন, "দেশের বৃহত্তম গণতান্ত্রিক উৎসবে দলমত নির্বিশেষে সবাই আসুন, সবাই মিলে গড়ি নতুন বাংলা, নতুন ভারত। ঘাটালে ভোটদান ১২ মে। সব তিক্ততা ভুলে আসুন গণতন্ত্রের মহত্তম উৎসবে মেতে উঠি। যার যাকে ইচ্ছে ভোট দিন। আপনাদের ভোটে যেই জিতুক কেউ যেন না হারে। যারা নির্বাচনে ভোটপ্রার্থী তাঁদের সবাই কে শুভেচ্ছা। যাঁরা বিভিন্ন রাজনৈতিক দলের জন্য এ কদিন প্রচার, মিছিল মিটিং আয়োজন করলেন, এই অসম্ভব গরমে সকাল থেকে সন্ধ্যে পর্যন্ত খাটলেন, তাদের প্রত্যেককে শুভেচ্ছা।"

Loading...

View this post on Instagram

দেশের বৃহত্তম গণতান্ত্রিক উৎসবে দলমত নির্বিশেষে সবাই আসুন, সবাই মিলে গড়ি নতুন বাংলা, নতুন ভারত। ঘাটালে ভোটদান ১২ মে। সব তিক্ততা ভুলে আসুন গণতন্ত্রের মহত্তম উৎসবে মেতে উঠি। যার যাকে ইচ্ছে ভোট দিন। আপনাদের ভোটে যেই জিতুক কেউ যেন না হারে। যারা নির্বাচনে ভোটপ্রার্থী তাঁদের সবাই কে শুভেচ্ছা। যাঁরা বিভিন্ন রাজনৈতিক দলের জন্য এ কদিন প্রচার, মিছিল মিটিং আয়োজন করলেন, এই অসম্ভব গরমে সকাল থেকে সন্ধ্যে পর্যন্ত খাটলেন, তাদের প্রত্যেককে শুভেচ্ছা।

A post shared by Dev Adhikari (@imdevadhikari) on

First published: 07:46:10 PM May 11, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर