কুয়েতের মরুভূমিতে আটকে থাকা বসিরহাটের যুবক ফিরলেন বাড়িতে

Bangla Editor | News18 Bangla
Updated:Nov 01, 2019 05:07 PM IST
কুয়েতের মরুভূমিতে আটকে থাকা বসিরহাটের যুবক ফিরলেন বাড়িতে
Bangla Editor | News18 Bangla
Updated:Nov 01, 2019 05:07 PM IST

#বসিরহাট: বহু প্রতীক্ষার অবসান । কুয়েতের ধুধু মরুভূমিতে আটকে থাকা যুবক ফরিদউদ্দিন ফিরল বাড়িতে । প্রশাসন, মিডিয়া এবং স্থানীয় বিধায়কের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করল ফরিদউদ্দিন এবং তার পরিবার ।

ধুধু মরুভূমিতে উট আর দুম্বার সাথে একা, অনাহারে এবং আতঙ্কে দিন কাটাচ্ছিলেন বসিরহাটের তেতুল তলার ২৩ বছরের যুবক ফরিদউদ্দিনের । ফরিদউদ্দিনের পরিবারের অভিযোগ ছিল, ভাল মাইনের চাকরির প্রলোভন দেখিয়ে ফরিদউদ্দিনকে কুয়েতে নিয়ে যায় জিয়ারুল হক নামে এক ব্যক্তি ৷ গত ১৯ সেপ্টেম্বর ফরিদউদ্দিন বাড়ি থেকে রওনা দেন ৷ সেখানে পৌঁছনোর পর তাকে একটি নির্জন মরুভূমিতে নিয়ে যাওয়া হয় এবং সেখানে কিছু উট এবং দুম্বাকে দেখভালের দায়িত্ব দেওয়া হয় ৷ সেখানেই একটি গাড়ির ভিতরে তার রাত্রিযাপন এবং জলের কষ্ট অনাহারে সারাদিন রাত কাটে  ৷ ফরিদ উদ্দিনকে বাড়িতে ফিরিয়ে আনার কথা জিয়ারুলের সঙ্গে আলোচনা করায় চার লক্ষ টাকা মুক্তিপণ দাবি করেছিল জিয়ারুল ।

এরপর ফরিদের পরিবার বসিরহাট থানায় জিয়ারুল এর বিরুদ্ধে অভিযোগ দায়ের করে I অভিযোগের ভিত্তিতে পুলিশ জিয়ারুলকে গ্রেফতার করে ৷ এরপর স্থানীয় বিধায়ক ও প্রশাসন উদ্যোগ নেয় ফরিদউদ্দিনকে বাড়িতে ফিরিয়ে আনার । আর তারপরই আজ,  ফরিদউদ্দিন বাড়িতে ফিরে আসে । ছেলে বাড়িতে ফিরে আসায় পরিবার খুশি ৷

First published: 05:04:45 PM Nov 01, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर