Home /News /south-bengal /
Bardhaman News: সাব রেজিস্ট্রার অফিসের এসি খুলল চোর! তারপর যা ঘটল, বিশ্বাস করতে কষ্ট হবে...

Bardhaman News: সাব রেজিস্ট্রার অফিসের এসি খুলল চোর! তারপর যা ঘটল, বিশ্বাস করতে কষ্ট হবে...

প্রতীকী ছবি Bardhaman News

প্রতীকী ছবি Bardhaman News

রুমের উইন্ডো এসির জানলা থেকে এসিটিকে খুলে, তার মধ্যে দিয়েই চোরেরা প্রবেশ করেছে। (Bardhaman News)

  • Share this:

    #বর্ধমান: উইন্ডো এসি খুলে চোর ঢুকলো সরকারি অফিসে। কালনার ১০৮ শিব মন্দির সংলগ্ন সাব রেজিস্ট্রার অফিসে ঘটেছে এমন চুরির কাণ্ড। ঘটনার তদন্তে কালনা থানার পুলিশ। শুক্রবার কালনার অ্যাডিশনাল ডিস্ট্রিক্ট সাব রেজিস্ট্রার বরুণ কুমার ভৌমিক জানান, প্রতিদিনের মতো শুক্রবারও অফিস খুলতে এসে দেখি অফিসের ভিতরে যে সার্ভার রুমটা রয়েছে সেই রুমের উইন্ডো এসির জানলা থেকে এসিটিকে খুলে, তার মধ্যে দিয়েই চোরেরা প্রবেশ করেছে। (Bardhaman News)

    আরও পড়ুন: ওরাকল স্পিকস ২৫ জুন: দেখুন ভাগ্যফল, জেনে নিন কোন চিহ্ন বয়ে আনছে সৌভাগ্য

    এর পরই সার্ভার রুমে থাকা সমস্ত CCTV লাইন এবং সার্ভার, ইন্টারনেট কানেকশন সমস্ত কিছু চোরেরা কেটে দেয়। এরপরই ক্যাশ কাউন্টারের আলমারি ভেঙে সেখান থেকে একটি বাক্স থেকে ছিয়াত্তর হাজার টাকা চোরেরা নিয়ে চম্পট দেয়।ঘটনার পর পুরো বিষয়টি আমরা কালনা থানা পুলিশ আধিকারিককে জানিয়েছি।কালনা থানা পুলিশ এসে পুরো বিষয়টি তদন্ত করে গেছেন।

    আরও পড়ুন: সংখ্যাতত্ত্বে ২৫ জুন; দেখে নিন কেমন যাবে কালকের দিন

    কয়েকদিন আগে এমনই এসি খুলে চুরির একটি ঘটনা প্রকাশ্যে এসেছিল। সারাদিন কাজের পর অনেকেই একটু বিশ্রাম করে নেন, আর ঘরে যদি এসি থাকে তাহলে এসির হাওয়া থাকে তাহলে তো কথাই নেই।তবে চোর এসে চুরি করার বদলে এসির হাওয়া খেয়ে ঘুমিয়ে পরে, এমন ঘটনায় অবাক হয়ে যান সকলে। অন্ধ্রপ্রদেশের এক ব্যক্তি চুরি করতে গিয়ে একটি বাড়িতে ঢুকে এসির হাওয়ায় ঘুমিয়ে পরায় ধরা পড়ে যায় পুলিশের কাছে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, Bardhaman news

    পরবর্তী খবর