Home /News /south-bengal /
Bardhaman News : মোবাইল দেখা নিয়ে বকেছিলেন মা! মাকে খুন করে 'প্রতিশোধ' নিল ছেলে

Bardhaman News : মোবাইল দেখা নিয়ে বকেছিলেন মা! মাকে খুন করে 'প্রতিশোধ' নিল ছেলে

মোবাইল দেখা নিয়ে বকেছিলেন মা! মাকে খুন করে 'প্রতিশোধ' নিল ছেলে

মোবাইল দেখা নিয়ে বকেছিলেন মা! মাকে খুন করে 'প্রতিশোধ' নিল ছেলে

Bardhaman News : গত রাতে মোবাইল ফোন দেখা নিয়ে মায়ের সঙ্গে মনোমালিন্য হয়। তার জেরেই সে মাকে খুন করেছে বলে মনে করা হচ্ছে।

  • Share this:

#বর্ধমান: মোবাইল ফোন দেখা নিয়ে সামান্য বকাবকি। তার জেরে মাকে খুন করে ফেলল ছেলে। পূর্ব বর্ধমানের আউশগ্রামের এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। মাকে খুন করে মৃতদেহের পাশেই বসেছিল ছেলে। সকালে গ্রামবাসীদের তা নজরে এলে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বর্ধমান মেডিকেল কলেজের মর্গে পাঠায়।

অভিযুক্ত ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। তদন্তকারী পুলিশ আধিকারিকরা জানিয়েছেন, অভিযুক্তের নাম অমর পাল। বছর তিরিশের অমর মানসিক ভাবে ভারসাম্যহীন। সপ্তম শ্রেণি পর্যন্ত পড়ার পর তার মানসিক চিকিৎসা চলছিল। গত রাতে মোবাইল ফোন দেখা নিয়ে মায়ের সঙ্গে মনোমালিন্য হয়। তার জেরেই সে মাকে খুন করেছে বলে মনে করা হচ্ছে। মাকে সে খুন করেছে বলে পুলিশের কাছে স্বীকার করেছে ধৃত।

মাকে খুন করে মৃতদেহের পাশে বসেছিল ছেলে। মঙ্গলবার পূর্ব বর্ধমানের আউশগ্রামের ধনকোড়া গ্রামে এই ঘটনা ঘটে। মৃতার নাম মণিকা পাল (৫৪)। ঘটনার জেরে অভিযুক্ত ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। গভীর রাত পর্যন্ত মোবাইল ফোনে চোখ রেখেছিল ছেলে। তা নিয়ে অসন্তোষ প্রকাশ করেন মা। তার জেরেই খুন বলে ধৃতকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর অনুমান পুলিশের।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত মনিকাদেবীর ছেলে অমর পাল দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীন রয়েছেন। ছোট থেকেই অমরের মানসিক চিকিৎসাও চলছে। বর্তমানে অমরের বাবা পরিমল পাল রান্নার কাজে পর্যটকদের বাসে অসমে গিয়েছেন। বাড়িতে ছিলেন মা ও ছেলে। আজ ভোর রাতে এই খুনের ঘটনা ঘটে বলে অনুমান পুলিশের।

আরও পড়ুন- উত্তরবঙ্গে ভারী থেকে অতি ভারী বৃষ্টির সর্তকতা! কতদিন থাকবে এই আবহাওয়া, কী বলছে হাওয়া অফিস

এদিন সকালে গ্রামবাসীরা ঘরের মেঝেতে মনিকাদেবীর রক্তাক্ত মৃতদেহ দেখতে পান। পাশেই বসেছিল ছেলে অমর। খবর পেয়ে পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে। মাকে খুনের অভিযোগে ছেলেকে গ্রেফতার করে পুলিশ। মেঝেতে শুতেন মনিকাদেবী। ঘুমন্ত মায়ের মাথা মেঝেতে ঠুকে খুন করা হয়েছে বলে মনে করছে পুলিশ। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

শরদিন্দু ঘোষ 
Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Bardhaman

পরবর্তী খবর