Home /News /south-bengal /

Bardhaman News: টোটোতে শ্লীলতাহানি কলেজ ছাত্রীর ! বর্ধমানে উত্তেজনা

Bardhaman News: টোটোতে শ্লীলতাহানি কলেজ ছাত্রীর ! বর্ধমানে উত্তেজনা

Bardhaman News: বর্ধমানে কলেজ ছাত্রীর শ্লীলতাহানির ঘটনায় চাঞ্চল্য!

  • Share this:

    #বর্ধমান:  নির্যাতনের ঘটনা মাঝে মধ্যেই সামনে আসে। যা চমকে দিতে বাধ্য করে। এবার দিনে দুপুরে বর্ধমানের (Bardhaman News) ঘটনায় আতঙ্ক ছড়াল। বর্ধমান শহরেই এক কলেজ ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ উঠল। অভিযোগ টোটো চালকের বিরুদ্ধে।

    বাবার জন্য প্রতিদিন দুপুরে খাবার নিয়ে পৌঁছে দেন বর্ধমানের (Bardhaman News)এক কলেজ ছাত্রী। বাড়ি থেকে টোটো ধরেই রোজ বাবার কাছে খাবার পৌঁছে দেয় ওই কলেজ ছাত্রী। এ দিনও নিয়ম মতো বাবার জন্য খাবার নিয়ে একটি টোটোতে ওঠেন কলেজ ছাত্রী। প্রথমে ঠিক-ঠাকই যাচ্ছিল টোটো। কিন্তু গন্তব্যস্থলে না গিয়ে অন্যদিকে নিয়ে যায় টোটো।  এরপরেই শ্লীলতাহানির চেষ্টা করে ওই টোটো চালক।

    নির্যাতিতার অভিযোগ বর্ধমান(Bardhaman News) শহরের লাকুর্ডি থেকে নবাবহাটে এলাকায় বাবার জন্য টোটোতে করে খাবার নিয়ে যাবার সময় মাঝপথে টোটো চালক সুরজ সাউ তার শ্লীলতাহানি করে । এমনকি রাস্তার ধারে জঙ্গলে টেনে নিয়ে যাবার চেষ্টা করে।কোনও রকমে হাত ছাড়িয়ে পালিয়ে যাই নির্যাতিতা। এরপর গোটা ঘটনা বাড়িতে এসে জানায় সে। তারপরেই থানায় অভিযোগ জানানো হয়। এর পরেই নির্যাতিতার অভিযোগের পরিপেক্ষিতে টোটো চালক সুরজ সাউকে গ্রেপ্তার করেছে বর্ধমান থানার পুলিশ। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। বর্ধমান শহরে মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে। দিনে দুপুরে কী ভাবে টোটো চালক এই কাজ করার সাহস পেল তা নিয়েও প্রশ্ন উঠছে।

    আরও পড়ুন: বড়দিনের আগেই মুর্শিদাবাদে পর্যটকদের ভিড়! কোভিড বিধি মেনেই মানুষের জমায়েত!

    গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বর্ধমান(Bardhaman News) থানার পুলিশ। নির্যাতিতাকে আগে থেকেই ফলো করেছে টোটো চালক, এমনটা মনে করা হচ্ছে। সুযোগ বুঝে এই কাজ করে সে। আপাতত পুলিশ হেফাজতে রাখা হয়েছে ওই টোটো চালককে। এই ঘটনায় স্থানীয় মানুষরাও ক্ষোভ প্রকাশ করেছেন। মহিলাদের জন্য কী ভাবে শহরকে সুরক্ষিত করা যায়, তা নিয়েও ভাবনা চলছে। তবে এই ধরণের ঘটনা আজকাল মাঝে মধ্যেই সামনে আসে। বিকৃত মানসিকতা থেকেই এই কাজ করে বলে অনুমান।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bardhaman, Bardhaman news, Burdwan

    পরবর্তী খবর