মুখ্যমন্ত্রীর সাধের বর্ধমানের মিষ্টি হাব, ২৫টি দোকানই আজ বন্ধ হয়ে পড়ে রয়েছে

এই পরিস্থিতি থেকে ঘুরে দাঁড়াতে চাইছেন মিষ্টি ব্যবসায়ীরা। তাঁরা চান, মিষ্টি হাব শক্তিগড়ে সরানো হোক।

Bangla Editor | News18 Bangla
Updated:Aug 25, 2019 10:33 PM IST
মুখ্যমন্ত্রীর সাধের বর্ধমানের মিষ্টি হাব, ২৫টি দোকানই আজ বন্ধ হয়ে পড়ে রয়েছে
Bangla Editor | News18 Bangla
Updated:Aug 25, 2019 10:33 PM IST

#বর্ধমান: বর্ধমানে মুখ্যমন্ত্রীর সাধের মিষ্টি হাব। ক্রেতার অভাবে হাবের সব দোকানই বন্ধ। সোমবার, মুখ্যমন্ত্রীর জেলা সফরের আগে দাবি উঠছে, বর্ধমানের বামচাঁদাইপুর থেকে মিষ্টি হাব সরানো হোক শক্তিগড়ে।

বর্ধমান শহরে ঢোকার মুখে বামচাঁদাইপুরে মিষ্টি হাবের উদ্বোধন করা হয়। পরিকল্পনা ছিল, বর্ধমানের সীতাভোগ, মিহিদানা, ল্যাংচা-সহ রাজ্যের জনপ্রিয় সব মিষ্টিরই ঠিকানা হবে এই হাব। কিন্তু, তা আর হয়েছে কোথায়। ক্রেতার অভাবে শুরু থেকেই মাছি তাড়িয়েছে। যার জেরে মিষ্টি হাবের ২৫টি দোকানই এখন বন্ধ। অনেকেই মিষ্টি কিনতে এসে তেতো মুখে ফিরছেন।

২ নম্বর জাতীয় সড়কের উপরে এই মিষ্টি হাব। ব্যবসায়ীদের বক্তব্য, এই হাবের সামনে পার্কিংয়ের জায়গা নেই। ফলে অনেকের ইচ্ছে থাকলেও গাড়ি দাঁড় করিয়ে আর মিষ্টি কেনা হয় না। সরকারি বাসও দাঁড়ায় না।

স্থানীয় তৃণমূল বিধায়ক নিশীথ কুমার মালিকেরও মত, শক্তিগড়ে ল্যাংচা দোকানগুলির পাশে মিষ্টি হাব সরানো হলে সেখানে বাস দাঁড় করাতে অসুবিধা হবে না। তখন মিষ্টি হাবে বিক্রিও বাড়বে।

কয়েক দিন আগেই এই মিষ্টি হাব ঘুরে দেখেন জেলাশাসক বিজয় ভারতী। মিষ্টি ব্যবসায়ীদের নিয়ে বৈঠকও করেন।

Loading...

এই পরিস্থিতি থেকে ঘুরে দাঁড়াতে চাইছেন মিষ্টি ব্যবসায়ীরা। তাঁরাও চান, মিষ্টি হাব শক্তিগড়ে সরানো হোক। সোমবার মুখ্যমন্ত্রীর পূর্ব বর্ধমান সফর। মুখ্যমন্ত্রী জেলায় এলে তাঁকে মিষ্টি হাব সরানোর আরজি জানাতে চান মিষ্টি ব্যবসায়ীরা।

First published: 10:33:59 PM Aug 25, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर